সুন্দরগঞ্জের সবুজ শিক্ষালয়ে শিক্ষার্থীদের কল্যাণ কামনায় দোয়া

সুন্দরগঞ্জের সবুজ শিক্ষালয়ে শিক্ষার্থীদের কল্যাণ কামনায় দোয়া
সুন্দরগঞ্জের সবুজ শিক্ষালয়ে শিক্ষার্থীদের কল্যাণ কামনায় দোয়া

সুন্দরগঞ্জ প্রতিনিধি(জাহিদুল ইসলাম জাহিদ)ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে সবুজ শিক্ষালয় ও গ্রীন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের কল্যাণ কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিদ্যালয়ের আয়োজনে প্রাথমিক শিক্ষা সমাপনি (পিইসি) পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে এ দোয়া অনুষ্ঠান হয়। কলেজ হলরুমে অধ্যক্ষ অলক কুমার সরকারের সভাপতিত্বে দোয়া উপলক্ষে অভিভাবক সমাবেশ ও আলোচনা সভাও অনুষ্ঠিত হয়।

শুরুতে প্রতিষ্ঠানের পরিচালক একরামুল হক স্বাগত বক্তৃতা দেন। অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা দেন পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন। বিশেষ অতিথির বক্তৃতা দেন পৌর প্যানেল মেয়র মশিউর রহমান বিপ্লব।

এসময় আরোও বক্তৃতা দেন বীর প্রতীক আঃ মজিদ, অভিভাবক মকবুল হোসেন, আতাউর রহমান, প্রভাষক আব্দুল্লাহ আল মামুন, প্রতিষ্ঠানের শিক্ষক (ইংরেজি) দেবকব্রত সরকার জনি, সপ্তম শ্রেণির ছাত্র রানা, ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মীম ও বিদায় শিক্ষার্থী তানজিলা প্রমূখ।

শেষে বিদ্যালয়ের শিক্ষার্থী ও সংশ্লিষ্ট সকলের কল্যাণ কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রথমে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ শেষে বিদায় শিক্ষার্থীদের পরীক্ষা সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠান উপস্থাপন করেন বাংলায় সপ্তম শ্রেণির শিক্ষার্থী অর্পিতা গোস্বামী ও ইংরেজিতে নাজিবুল ইসলাম দিদার।

আপনার মতামত লিখুনঃ