সিপিএল অভিষেকে জ¦লতে পারলেন না লিটন

সিপিএল অভিষেকে জ¦লতে পারলেন না লিটন

দেশের বাইরের ফ্র্যাঞ্চাইজি লিগে নিজের অভিষেক স্মরণীয় করে রাখতে পারলেন না লিটন দাস। নিজে ব্যাট হাতে ভালো কিছু করতে পারেননি বাংলাদেশের ব্যাটসম্যান। তার দল জ্যামাইকা তালাওয়াহস ছিটকে গেছে শেষ চারে জায়গা করে নেওয়ার লড়াই থেকে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) শুক্রবার জ্যামাইকার হয়ে সেন্ট লুসিয়া জুকসের বিপক্ষে একটি বাউন্ডারিতে ২১ বলে ২১ রান করেছেন লিটন। জ্যামাইকা হেরেছে ৪ উইকেটে। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা জ্যামাইকা এই প্রথমবার খেলতে পারল না সিপিএলের প্লে অফে। জ্যামাইকাকে এদিন উড়ন্ত সূচনা এনে দিয়েছিলেন গ্লেন ফিলিপস। নিউ জিল্যান্ডের কিপার-ব্যাটসম্যান করেন ১১ বলে ২৩ রান।

আরেক ওপেনার ক্রিস গেইল অবশ্য ঝড় তুলতে পারেননি। ২৯ রান করেছেন তিনি ৩০ বলে। তৃতীয় উইকেটে ডোয়াইন স্মিথ ও লিটন দাস যোগ করেন ৫৬ রান। তিনবার জীবন পেয়ে ৩৮ বলে ৫৮ রান করেছেন স্মিথ।

কেসরিক উইলিয়ামসের স্লোয়ার উড়িয়ে মারতে গিয়ে লিটন তুলে দেন আকাশে, এই পেসার নিজেই নেন ফিরতি ক্যাচ। ২০ ওভারে জ্যামাইকা তোলে ১৬৫ রান। রান তাড়ায় সেন্ট লুসিয়ার ওপেনার রাকিম কর্নওয়াল খেলেন ২৫ বলে ৫১ রানের ইনিংস। মিডল অর্ডারে অন্যান্যের ছোট ছোট অবদানে জিতে যায় তারা ৫ বল বাকি রেখে। বিদায় নিশ্চিত হয়ে যাওয়া জ্যামাইকার হয়ে আর একটি ম্যাচ পাবেন লিটন।

আপনার মতামত লিখুনঃ