‘সবাই জানে আমার প্রেমিকা আছে’

‘সবাই জানে আমার প্রেমিকা আছে’
‘সবাই জানে আমার প্রেমিকা আছে’

এফএনএস বিনোদন: বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। নাতাশা দালালের সঙ্গে তার প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই বলিপাড়ায় উড়ছে। একসঙ্গে বিভিন্ন জায়গায় তাদের দেখা যায়। শোনা যাচ্ছে, বিয়ের পরিকল্পনাও করছেন তারা। সম্প্রতি অভিনেতা-নির্মাতা আরবাজ খানের চ্যাটিং শোতে হাজির হয়েছিলেন বরুণ। এ সময় নাতাশার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে তিনি বলেন, ‘সবাই জানে আমার প্রেমিকা আছে এবং আমি নাতাশার সঙ্গে অনেকদিন ধরেই প্রেম করছি। সুতরাং, যখন মানুষ এটি নিয়ে বানিয়ে বলে তখন মেনে নিতে পারি না। এটি আমার ব্যক্তিগত বিষয়। আমার মতে, এ বিষয়গুলোকে সম্মান দেখানো উচিত।

’ গত বছর নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এরপর ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। শোনা যাচ্ছে, এ বছর রণবীর কাপুর-আলিয়া ভাট, ফারহান আখতার-শিবানি ডা-েকর, অর্জুন কাপুর-মালাইকা আরোরা, আরবাজ খান-জর্জিয়া আদ্রিয়ানি জুটি বিয়ের পিঁড়িতে বসবেন। এ তালিকায় বরুণ-নাতাশা জুটিও রয়েছে। চলতি বছর ডিসেম্বরে এ জুটির বিয়ের বাদ্য বাজবে বলে বলিপাড়ায় জোর গুঞ্জন।

যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি। বর্তমানে কলঙ্ক সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত বরুণ ধাওয়ান। সিনেমাটিতে আরো অভিনয় করছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আদিত্য রয় কাপুর, সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট প্রমুখ। অভিষেক বর্মণ পরিচালিত সিনেমাটি আগামি ১৭ এপ্রিল মুক্তির কথা রয়েছে।

আপনার মতামত লিখুনঃ