সকল উন্নয়ন কাজের ক্ষেত্রে মাষ্টার প্লান তৈরী করতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

সকল উন্নয়ন কাজের ক্ষেত্রে মাষ্টার প্লান তৈরী করতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

এম, এ কুদ্দুস, বিরল (দিনাজপুর) প্রতিনিধি ॥ বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম,পি বলেছেন, বর্তমানে টাকা বাংলাদেশর কাছে কোন সমস্যার বিষয় নয়। ফলে দেশ চারিদিক থেকে এগিয়ে যাচ্ছে। দেশীয় বিনিয়গে শুধু পদ্মা সেতু নয়, আরো অনেক উন্নয়ন মূলক বিভিন্ন কাজ হচ্ছে। তবে সকল উন্নয়ন কাজের ক্ষেত্রে মাষ্টার প্লান তৈরী করতে হবে।

মাষ্টার প্লান থাকলে কোন কাজে অর্থ বা সম্পদ অপচয় হবেনা এবং বরাদ্দের শতভাগ কাজ বাস্তবায়ন হবে। বৃহস্পতিবার দুপুরে বিরল উপজেলা পরিষদের সমন্বয় কমিটির মাসিক সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। এসময় তিনি মাদকের ব্যপারে কঠোর হুশিয়ারী আরোপ করে উপস্থিত বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসুলসহ উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, যে কোন ভাবেই হোক মাদক দ্রব্যের ব্যবস্যা ও সেবন প্রতিরোধ করতে হবে।

বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম রওশন কবীরের সঞ্চালনায় মাসিক সমন্বয় সভায় বিরল পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয়, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তর প্রধানগণ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

পরে বিকালে প্রধান অতিথি বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ এবং একই মাঠে উপজেলা শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ এর উপজেলা পর্যায়ে ফাইনাল খেলায় উপস্থিত থেকে খেলা শেষে বক্তব্য রাখেন এবং বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিরল উপজেলা নির্বাহী অফিসার এবিএম রওশন কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার রায় চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শিল্পপতি আলহাজ্ব এম, আব্দুল লতিফ ও বিরল পৌর সভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর।

আপনার মতামত লিখুনঃ