শ্রীলংকায় বোমা হামলা নিয়ে জ্যাকলিনের টুইটে স্বস্তিতে ভক্তরা

শ্রীলংকায় বোমা হামলা নিয়ে জ্যাকলিনের টুইটে স্বস্তিতে ভক্তরা
শ্রীলংকায় বোমা হামলা নিয়ে জ্যাকলিনের টুইটে স্বস্তিতে ভক্তরা

শ্রীলংকার বিস্ফোরণে শোকাহত বিশ্ব। শোকের ছায়া নেমেছে বলিউডপাড়াতেও। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় হামলায় আহত এবং নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছেন তারকারা।
আনুশকা শর্মা, সিদ্ধার্থ মালহোত্রা, স্বরা ভাস্কর, পরিনীতি চোপড়া, ভিকি কৌশল, অর্জুন কাপুরসহ অনেকেই টুইটারে শোক প্রকাশ করেছেন। তবে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের শোক তাদের সবাইকে ছাড়িয়ে গেছে নিশ্চিত। কারণ জন্মসূত্রে তিনি শ্রীলংকার বাসিন্দা।

বলি সিনেমায় অভিনয়ের কারণে ভারতে থাকা হলেও দেশের প্রতি সবসময়ই টান অনুভব করেন এ তারকা। সবসময় খোঁজখবর রাখেন। গতকালের এই বোমা হামলা ঘটনায় কেঁদে উঠেছে তার মন।
এক টুইটবার্তায় নিজের সেই অনুভূতির কথা জানালেন জ্যাকলিন। তিনি তার টুইটার হ্যান্ডেলে লিখেছেন- ‘শ্রীলংকার বিস্ফোরণের খবরে আমি শোকাহত। ক্রমশ ছড়িয়ে চলেছে হিংসা। দুর্ভাগ্যজনকভাবে সবাই এ ধারাবাহিক হিংসাকে এড়িয়ে যাচ্ছে।’

শ্রীলংকায় ওই হামলার পর জ্যাকলিনের খোঁজ নিতে ব্যস্ত ছিলেন তার ভক্ত-অনুরাগীরা। সবার কৌতূহল ছিল জ্যাকলিনের পরিবার নিয়ে। তার বাবা-মা শ্রীলংকাতেই থাকেন। তাই ইস্টার সানডেতে জ্যাকলিনের পরিবার ঠিক আছেন কিনা সে কথা জানতে চেয়েছিলেন অনেকে। প্রিয় তারকার টুইটের পর এবার স্বস্তির নিঃশ্বাস ফেলতেই পারেন ভক্তরা। প্রসঙ্গত শ্রীলংকায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ২৯০ জনে দাঁড়িয়েছে।
বোমা হামলার ঘটনায় এ পর্যন্ত ২৪ জনকে আটক করা হয়েছে। তবে কারা হামলা চালিয়েছে তা এখনও চিহ্নিত করতে পারেনি দেশটির সরকার।

পুলিশ ও স্থানীয় গণমাধ্যমের বরাতে বিবিসি এ খবর দিয়েছে। গত রোববার সকালে স্থানীয় সময় পৌনে ৯টার দিকে ৩টি গির্জা ও ৪টি হোটেলে পরপর ৭টি জায়গায় বিস্ফোরণে কেঁপে ওঠে রাজধানী কলম্বো। ওই হামলায় ৫০০ জনের বেশি মানুষ আহত হয়েছেন। বিবিসির খবরে বলা হয়েছে, হামলায় নিহত ব্যক্তিদের মধ্যে ৩৬ জন বিদেশি।

আপনার মতামত লিখুনঃ