শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা বিএনপি নেতা দুদুর শাস্তির দাবীতে রংপুরে মানববন্ধন

শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা বিএনপি নেতা দুদুর শাস্তির দাবীতে রংপুরে মানববন্ধন

আজ শনিবার রংপুর জেলা আওয়ামী লীগ এর আয়োজন এ শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা বিএনপি নেতা দুদুর শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন এ রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল এর সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মওলা,কোষাধ্যক্ষ আবুল কাশেম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুইট, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাছিমা জামান ববি, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদা মুন্নী, যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান শাহীন, ছাত্রলীগের সাধারন সম্পাদক রকিবুল ইসলাম কানন, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ,রংপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক সোহেল রানা সনি সহ বক্তব্য রাখেন।

এছাড়াও আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ,যুব মহিলা লীগ,যুব লীগ, ছাত্রলীগের, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মানববন্ধন এর সাথে একাত্তা ঘোষণা করে সাধারন মানুষও যোগদান করে মানববন্ধনে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদান কারী

বক্তারা বিএনপির নেতা শামসুজ্জামান দুদু এর অতিদ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি করেন। তারা আরও বলেন – শেখ হাসিনাকে হত্যার স্বপ্ন দেখে ছিল আরও অনেক স্বাধীনতা বিরোধী পক্ষ এবং ২১ আগষ্ট সহ অনেক বার হামলাও চালিয়ে ছিল কিন্তু যার উপর পরম করুনাময় আছেন তাকে কেউ হত্যা করতে পারবেনা কারণ শেখ হাসিনার সকল কাজ জনগণের সেবায় এবং বাংলার মানুষ তাকে ভালোবাসে।

আপনার মতামত লিখুনঃ