শাকিবের সাড়া পেলে পর্দায় আসবে ‘ও মাই ডার্লিং’

শাকিবের সাড়া পেলে পর্দায় আসবে ‘ও মাই ডার্লিং’
শাকিবের সাড়া পেলে পর্দায় আসবে ‘ও মাই ডার্লিং’

গত বছরের ১২ মার্চ ডিভোর্স হয়ে যায় শাকিব-অপুর। সংসার ভাঙনের পর থেকে আর একসঙ্গে কোনো সিনেমায় অভিনয় করেননি তারা। যে সব সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন দুজন সেই ছবিগুলোর শুটিংও মাঝ পথে থমকে যায়।

এর মধ্যে কিছু ছবির শুটিং বেশির ভাগই শেষ হওয়ার পথে ছিল। কিন্তু শাকিব-অপুর শিডিউল না পাওয়ায় বাকি কাজ শেষ করতে পারছেন না পরিচালকরা। লোকসানের মুখে সিনেমাগুলোর প্রযোজক। অপু বিশ্বাস শুটিং করতে রাজি হলেও শাকিবের পক্ষ থেকে তেমন সাড়া মিলছে না।

এই জুটির অসমাপ্ত ছবিগুলোর তালিকায় আছে ‘লাভ ২০১৪’, ‘মা’, ‘ও মাই ডার্লিং’। কোনো উপায় না পেয়ে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ও মাই ডার্লিং’ সিনেমার প্রযোজক মনিরুজ্জামান আইনি ব্যবস্থা নিবেন বলেও জানিয়েছিলেন। তিনি প্রযোজক সমিতি, পরিচালক সমিতি ও শিল্পী সমিতিতে শাকিবের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। তবে কোনো ফলাফল পাননি। সম্প্রতি প্রযোজক সমিতিতে আবারো অভিযোগ করেন সিনেমাটির প্রযোজক।

এ প্রসঙ্গে মনতাজুর রহমান আকবর বলেন, ‘প্রযোজক সমিতি এরই মধ্যে শাকিবের সঙ্গে এই ছবির বিষয়ে আলোচনা করেছেন বলে শুনেছি। আমাকে প্রযোজক সমিতি থেকে বিষয়টি জানানো হয়েছে। শাকিব নাকি সময়ও দিতে চেয়েছে।’ তিনি আরো বলেন, ১৫ লাখ টাকা পারিশ্রমিকে চুক্তি হয়েছিল শাকিব খানের সঙ্গে। সাইনিংয়েই ১৫ লাখ টাকার চেক দেয়া হয় নায়ককে। এরপর ২০১৭ সালের দিকে শাকিব-অপুর সম্পর্কে ফাটল ধরে। তখন থেকে অপুর সঙ্গে কাজ করতে চান না শাকিব। ফলে ‘মাই ডার্লিং’ সিনেমাটির কাজ আর শুরু করা সম্ভব হয়নি।

উল্লেখ্য, শাকিব-অপু জুটি ছাড়াও ‘ও মাই ডার্লিং’ ছবিতে অভিনয় করেছেন অমিত হাসান, প্রবীর মিত্র, রেহানা জলি ও কাবিলা। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক মনতাজুর রহমান আকবর।

আপনার মতামত লিখুনঃ