রিফাত হত্যায় মিন্নির মা-বাবাও জড়িত : নিহত রিফাতের বাবা

রিফাত হত্যায় মিন্নির মা-বাবাও জড়িত : নিহত রিফাতের বাবা

রিফাত হত্যায় মিন্নির মা বাবাও জড়িত, এমন ধারণা করে তাদের গ্রেপ্তার ও মামলা পিবিআইতে হস্তান্তর দাবির বিরোধীতা করেছেন নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ।

শুক্রবার দুপুরে বরগুনা প্রেসক্লাবের এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

লিখিত বক্তব্যে দুলাল শরীফ জানান, পুলিশ যথাযথ তথ্য প্রমাণের ভিত্তিতে রিফাত শরীফ হত্যার মাস্টারমাইন্ড আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার করেছে। এছাড়াও এ ঘটনায় জড়িত ১৬ জন আসামিকে ইতোমধ্যেই গ্রেপ্তার ও প্রত্যেকে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

কিন্ত আসামি পক্ষের কেউ কেউ কুচক্রী মহলের ইন্ধনে মামলাটি ভিন্নখাতে প্রবাহিত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই দুলাল শরীফ তার ছেলে রিফাত হত্যা মামলাটি যাতে অন্য কোনো সংস্থায় হস্তান্তর না করা হয় সে দাবি করেন।

দুলাল শরীফ বলেন, আমার একমাত্র ছেলের হত্যকারী কুখ্যাত খুনি মিন্নির বাবা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করতে করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এতে আমি ন্যায় বিচার থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা করছি।

নিহত নয়ন বন্ডের সাথে বিয়ের তথ্য গোপন করে মিন্নির বাবা কিশোর আমার ছেলে রিফাতের সাথে প্রতারণা করে মেয়ের বিয়ে দিয়েছে। মিন্নির সাথে বিয়ে না হলে রিফাতের এমন নৃশংস মৃত্যুর ঘটনা ঘটতোনা।

রিফাত হত্যার সাথে মিন্নির বাবা কিশোর ও মা মিলি বেগম জড়িত এমন দাবি করে নিহত রিফাতের বাবা দুলাল বলেন, তাদেরকে গ্রেপ্তার করলে আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্য বেরিয়ে আসবে।

তিনি মিন্নির মা-বাবাকে অনতিবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়ে বলেন, তাদের গেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দেয়া হোক, যাতে আর কোনো মায়ের কোল বাবার বুকের ধন না হারাতে হয়।

আপনার মতামত লিখুনঃ