রাজারহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ, মেয়ে নিহত, বাবা আহত

রাজারহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ, মেয়ে নিহত, বাবা আহত

অনিরুদ্ধ রেজা,কুড়িগ্রাম
কুড়িগ্রামের রাজারহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাই ও ভাতিজাদের দায়ের কোপে সাজিনা বেগম নামে এক মহিলার মৃত্যু হয়েছে। এঘটনায় আশংকা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই মহিলার পিতা ফরহাদ হোসেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের খুলিয়াতারী গ্রামের ফরহাদ আলী (৬০) তার জমিতে ধান রোপনের জন্য গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা তারই বড় ভাই ফারছেদ আলীর পুত্র ছয়ফুল গং তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারী কোপাতে থাকে।

এসময় ফরহাদ আলীর স্বামী পরিত্যাক্তা কন্যা সাজিনা বেগম (৪৫) পিতাকে বাঁচাতে এগিয়ে গেলে প্রতিপক্ষের লোকেরা তাকেও রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

পরে আশংকা জনক অবস্থায় তাদেরকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে পথিমধ্যে সাজিনা বেগমের মৃত্যু হয়। ঘটনার সাথে জড়িত সোহেল (১৮) ও সুলতানা বেগম (৩৬) নামের দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্লেখ্য, প্রায় দু’বছর পূর্বে মৃত-সাজিনার ছোট ভাই তাজুল ইসলাম ও প্রতিপক্ষের দ্বারা হত্যা কান্ডের শিকার হয়েছিল।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুনঃ