রাজনীতির মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়ার নামে স্লোগান!

রাজনীতির মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়ার নামে স্লোগান!
রাজনীতির মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়ার নামে স্লোগান!

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার নামে স্লোগান দেয়া হলো রাজনৈতিক মঞ্চে। সম্প্রতি কংগ্রেসের রাজনৈতিক সমাবেশে এমণ ঘটনা ঘটে যদিও তিনি সে সমাবেশে উপস্থাপন ছিলেন না। তার নামের প্রথম অংশের সঙ্গে রাজনীতিবিদ প্রিয়াঙ্কা গান্ধীর মিল আছে। এ সাদৃশ্যের কারণে সমাবেশে ভুল করে স্লোগান দেওয়া হলো ‘প্রিয়াঙ্কা চোপড়া জিন্দাবাদ’! অথচ কংগ্রেস নেত্রীর নামে ‘প্রিয়াঙ্কা গান্ধী জিন্দাবাদ’ স্লোগান দেওয়ার কথা।

সাংঘাতিক ভুলটি করে বসেছেন কংগ্রেসের সাবেক এমএলএ সুরেন্দ্র কুমার। তিনিই রোববার (১ ডিসেম্বর) নয়াদিল্লির ওই জনসমাবেশে সভাপতিত্ব করছিলেন। তবে নিজের ভুল বুঝার পর তড়িঘড়ি মাইকে ভুলের জন্য দুঃখ প্রকাশ করেন। কিন্ত এমন ভুলের মাফ চাইলেই কি মাফ পাওয়া যায়। ঘটনার ভিডিওটি মূহুর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে এবং ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, রাজনীতিবিদ সুরেন্দ্র মাইকে বলছেন, ‘সোনিয়া গান্ধী জিন্দাবাদ’, ‘কংগ্রেস পার্টি জিন্দাবাদ’, ‘রাহুল গান্ধী জিন্দাবাদ’, ‘প্রিয়াঙ্কা চোপড়া জিন্দাবাদ’। তড়িঘড়ি নিজের ভুল বুঝতে পেরে দুঃখ প্রকাশ করে তিনি বলেন, ‘প্রিয়াঙ্কা গান্ধী জিন্দাবাদ’।

প্রিয়াঙ্কা চোপড়ার নামে স্লোগান দেওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে এখন কংগ্রেসের সমালোচনা চলছে। একজন ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘কংগ্রেস থাকতে ভারতে আর কমেডিয়ান দরকার নেই!’
এদিকে প্রিয়াঙ্কা এখন আমেরিকায় স্বামী নিক জোনাসের সঙ্গে প্রথম বিয়েবার্ষিকী উদযাপনে ব্যস্ত আছেন। ২০১৮ সালের ১ ডিসেম্বর ভারতের যোধপুরে বিয়ে করেন তারা।

বিয়েবার্ষিকীতে পপ গায়ক নিক জোনাসকে একটি জার্মান শেফার্ড কুকুর উপহার দিয়েছেন প্রিয়াঙ্কা। তার নাম রাখা হয়েছে গিনো। ইনস্টাগ্রামে কুকুরটির আলাদা অ্যাকাউন্টও আছে!

আপনার মতামত লিখুনঃ