রণবীর, আলিয়া ও দীপিকা বিষয়ে যা জানালেন ক্যাটরিনা

রণবীর, আলিয়া ও দীপিকা বিষয়ে যা জানালেন ক্যাটরিনা
রণবীর, আলিয়া ও দীপিকা বিষয়ে যা জানালেন ক্যাটরিনা

গুঞ্জন নয় বলিমহলে জানা কথাই ছিল, প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে গাঁট বাঁধতে চলেছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। একসময় এও গুঞ্জন ছিল, অবশেষে ক্যাটরিনাকে বিয়ে করে নিজের এলিজিবল ব্যাচেলর তকমাটা মুছে দিতে যাচ্ছেন বলি ভাইজান সালমান খান। পরে দেখা গেল সালমান নয়, রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা। দুজনকে সৈকতে ডেট করতেও দেখা গেছে।
বিষয়টি স্বীকারও করে নিয়েছিলেন দুজনে।

এর আগে বলি সেনসেশন দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্ক গড়েছিলেন রণবীর। সেই প্রেমও ভেঙে যায়। সেই সময় কথা ওঠে- এই প্রেম ভাঙার নেপথ্যে ছিলেন ক্যাটরিনা। এর পর বলিমহলে কত জল ঘোলা হলো। দীপিকা, রণবীর সিংয়ের সঙ্গে বন্ধনে আবদ্ধ হলেন। এদিকে রণবীর কাপুরকে নিজের করে নিতে আলিয়া ভাট ওঠেপড়ে লেগেছেন। সম্প্রীতি এ বিষয়ে ডিএনএকে একটি সাক্ষাৎকারে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। সেখানে সহকর্মীদের দেয়া দুঃখ, কষ্টের ব্যাপারে জানিয়েছেন তিনি।

ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়েছিল, কোনো সামাজিক অনুষ্ঠান বা পার্টিতে রণবীর কাপুর, আলিয়া ভাট এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেখা হলে কী করেন?
জবাবে ক্যাটরিনা এদের কারও নাম না উল্লেখ করেই জানান, সহকর্মীদের সঙ্গে যথেষ্ট ভালো সম্পর্ক রেখে চলি। ব্যক্তিগত বিষয়কে একেবারেই সামনে আনি না। রাগ, ক্ষোভ আর দুঃখ সবই ভেতরেই পুষে রাখি। প্রকাশ্যে আনি না কখনোই।

তিনি আরও জানান, অতীতের অস্বস্তিকর অভিজ্ঞতা বা স্মৃতিকে না মনে করাই ভালো। আমি মনে করি, একজন শত্রু বাড়ার চেয়ে একজন বন্ধু বাড়ানো যথেষ্ট যৌক্তিক।
তাই তার সঙ্গে যাই ঘটুক কারও প্রতি কোনো প্রকার বিদ্বেষ পুষে রাখেন না বলে জানান তিনি।
এবার সহাস্যে ক্যাটরিনা বলেন, আসলে আমাকে দুঃখ দেওয়ার মতো কেউ তৈরি হয়ে আছে এমনটা আমার মনেই হয় না।

বলিমহলের খবর, ক্যাটরিনার সঙ্গে আলিয়ার সম্পর্কও বেশ বন্ধুভাবাপন্ন। তারা দুজনে একই জিমে শরীরচর্চা করেন। দুজনে অবসরে আড্ডাও দেন, হাসি-ঠাট্টায় মেতে ওঠেন।

আপনার মতামত লিখুনঃ