রংপুর -৩ আসনের উপ-নির্বাচনে মোজাফফরের স্ত্রীকে প্রার্থী করার দাবি

রংপুর -৩ আসনের উপ-নির্বাচনে মোজাফফরের স্ত্রীকে প্রার্থী করার দাবি

রংপুর প্রতিনিধি॥
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাছে আসন্ন রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে সদ্য প্রয়াত রংপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের স্ত্রীকে প্রার্থী করার দাবি জানানো হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে মরহুম মোজাফফরের পরিবারের সাথে সাক্ষাতের সময় এই দাবি জানানো হয়। এই দাবির প্রতি সমর্থন জানান বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলার সহ-সভাপতি সাবেক এমপি সাহিদার রহমান জোসনা ।

পরে বিএনপি মহাসচিব মরহুমের কবর জিয়ারত করেন। এসময় তিনি সাংবাদিকের প্রশ্নের জবাবে বলেন মোজাফফর শুধূ বিএনপি নেতা ছিলেন না তিনি রংপুরের গণমানুষের নেতা ছিলেন। তার মৃত্যুতে বিএনপিসহ রংপুরের অভাবনীয় ক্ষতি হয়েছে।

এসময় তার সাথে ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক(রংপুর বিভাগ) ও সাবেক মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু, রংপুর মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সামসুজ্জামান সামু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ,

সহ-সভাপতি মিজানুর রহমান রন্টু, মহানগর বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক আনিছুর রহমান লাকু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, দপ্তর সম্পাদক ও কারমাইকেল কলেজিয়েট স্কুল এ্যন্ড কলেজের সহকারী অধ্যাপক মোজাফফর হোসেন, মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডন, সাধারণ সম্পাদক লিটন পারভেজ, সহ-সভাপতি ফরহাদ হোসেন পিন্টু, জেলা যুবদল সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন,সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম প্রমুখ।

আপনার মতামত লিখুনঃ