রংপুরে ফেন্সিডিল, ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ১৬

রংপুরে ফেন্সিডিল, ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ১৬
রংপুরে ফেন্সিডিল, ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ১৬

ঘটনা-১ঃ-০১/১২/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা পুলিশ কর্তৃক কোতয়ালী থানাধীন জজ কোর্ট এর নীচ তলার পূর্ব পার্শ্বে টয়লেটের সামনে হতে ২ বোতল ফেন্সিডিলসহ আসামী মোছাঃ মুন্নি (২৫), স্বামীঃ কামরুল, সাং-গোপাল পুর, থানা-বদরগঞ্জ, জেলা-রংপুর-কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৪(ক) ধারায় মামলা রুজু করা হয়।

ঘটনা-২ঃ-০১/১২/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক কোতয়ালী থানাধীন দক্ষিণ খলিফাপাড়া বায়তুন নূর জামে মসজিদ সংলগ্ন কাঁচা রাস্তা হতে ২০ পিস ইয়াবাসহ আসামী মোঃ এনামুল হক বিদুৎ(২৭), পিতা-মৃত-ইসমাইল হোসেন,

সাং-সাতগাড়া মিস্ত্রিপাড়া, ওয়ার্ড নং-১৭, থানা-কোতয়ালী, মহানগর, রংপুর-কে হাতেনাতে গ্রেফতার করা হয়। কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক)/৪১ ধারায় মামলা রুজু করা হয়।

ঘটনা-৩ঃ-০১/১২/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা পুলিশ কর্তৃক কোতয়ালী থানাধীন ০৪ নং ওয়ার্ডস্থ পাকার মাথা চিকলী ভাটা জনৈক খোকা ম্যানেজারের বাড়ীর সামনে হতে ০.২ গ্রাম হেরোইনসহ আসামী মোঃ আব্দুল কাদের (৪৮), পিতা- মৃত মহির উদ্দিন, সাং- পাকার মাথা চিকলী ভাটা, থানা- কোতয়ালী, আরপিএমপি, রংপুর-কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ৮(ক) ধারায় মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ কর্তৃক গত ০১/১২/২০১৯ খ্রিঃ বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-৮ জন, মাহিগঞ্জ থানায়-৩ জন, হারাগাছ থানায়-৩ জন এবং গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক-২ জনসহ মোট-১৬ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

গত ০১.১২.২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ(উত্তর ও দক্ষিণ) কর্তৃক সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ২১৮ টি মামলা দায়ের করা হয়।

আপনার মতামত লিখুনঃ