রংপুরের সর্বজন শ্রদ্ধেয় সত্য নারায়ন রায় আর নেই

রংপুরের সর্বজন শ্রদ্ধেয় সত্য নারায়ন রায় আর নেই
রংপুরের সর্বজন শ্রদ্ধেয় সত্য নারায়ন রায় আর নেই

এফএনএস মমিনুল ইসলাম রিপন, রংপুর নিজস্ব প্রতিবেদক:॥ রংপুরের হিন্দু ধর্মীয় কল্যাণ স্ট্রাস্টের ট্রাষ্টি সাবেক ট্রাস্টি, রামকৃষ্ণ আশ্রম ও মিশনের সভাপতি এবং ডিমলা রাজ দেবোত্তর এস্টেট এর সহ-সভাপতি, শাপলা টকিজের সাবেক ম্যানেজার ও রংপুরের বিশিষ্ট সমাজসেবী সর্বজন শ্রদ্ধেয় বাবু সত্যনারায়ন রায় আর নেই। তিনি বৃহস্পতিবার সকালে নগরীর নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯২ বছর। তিনি দুই ছেলে ও তিন মেয়ে সহ বহু আত্বীয় স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

স্বর্গীয় সত্যনারায়ন রায়ের মরদেহ বৃহস্পতিবার বিকেলে নগরীর রামকৃষ্ণ আশ্রম ও মিশনে নেয়া হয়। সেখানে তার মরদেহ এক নজর দেখার জন্য দুর দুরান্ত থেকে বহু শুভাকাঙ্খী ছুটে আসেন এবং কান্নায় ভেঙ্গে পড়েন। এরপর শেষ কৃত্যানুষ্টানের জন্য মরদেহ নেয়া হয় রংপুর দহিগঞ্জ শশ্নানে। সেখানে তার শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন করা হয়।

এদিকে, রংপুরের বিশিষ্ট সমাজসেবী সর্বজন শ্রদ্ধেয় বাবু সত্য নারায়ন রায়ের মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর মহানগর শাখার সাধারন সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ রংপুর মহানগর কমিটির সভাপতি সুব্রত সরকার মুকুল, সাধারন সম্পাদক ধনজিৎ কুমার ঘোষ,, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদ রংপুর জেলা কমিটির সিনিয়র সহ সভাপতি সুশান্ত ভৌমিক ও সাধারন সম্পাদক স্পন কুমার বর্মণ, রংপুর রামকৃষ্ণ মিশন ও আশ্রমের সহ সভাপতি অ্যাড. দীপক কুমার সাহা ও সাধারন সম্পাদক স্বামী সত্যানন্দ মহারাজ প্রমুখ।