মিঠাপুকুরের ৪টি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

মিঠাপুকুরের ৪টি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন
মিঠাপুকুরের ৪টি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি
মিঠাপুকুর উপজেলার ভাংনী ও বালারহাট ইউনিয়নবাসির দীর্ঘদিনের লালায়িত স্বপ্ন অবশেষে পূরণ হলো। এসব নিভৃত পল্লী এলাকার ওপর দিয়ে ৪টি গ্রামীণ সড়ক পাকাকরণ হচ্ছে। গতকাল মঙ্গলবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কোষাধ্যক্ষ জনপ্রশাসন মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এইচএন আশিকুর রহমান এমপি রাস্তা পাকাকরণ কাজের শুভ উদ্বোধন করেন।

সড়কগুলো হলো-ভাংনী ইউনিয়নের ঠাকুরবাড়ি থেকে কালুরঘাট ও ভাংনী ইউনিয়ন পরিষদ থেকে ত্রিমোহনী এবং বালারহাট ইউনিয়নের বালারহাট থেকে সেরুডাঙ্গা ও পায়রাবতী কৃষ্টপুর থেকে হুলাশুগঞ্জ।
রাস্তা পাকাপরণের উদ্বোধনের পর ভাংনী ইউনিয়ন পরিষদে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এইচএন আশিকুর রহমান এমপি। সভাপতিত্ব করেন ভাংনী ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক মিন্টু মিয়া, সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাত লেমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মেসবাহুর রহমান প্রধান, চেংমারী চেয়ারম্যান রেজাউল কবীর টুটুল। পরে বালারহাট ইউনিয়ন পরিষদে মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস। এর আগে বালাহাট ইউনিয়নের কোনাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবনের ভিত্তি স্থাপন করেন প্রধান অতিথি এইচএন আশিকুর রহমান এমপি।

আপনার মতামত লিখুনঃ