ভূয়া লেফটেনেন্ট পরিচয় প্রদানকারী গ্রেপ্তার

বগুড়ায় ভূয়া লেফটেনেন্ট পরিচয় প্রদানকারী প্রতারক গ্রেপ্তার
বগুড়ায় ভূয়া লেফটেনেন্ট পরিচয় প্রদানকারী প্রতারক গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি।।
এবার বগুড়ায় পুলিশের হাতে গ্রেপ্তার হলেন ভূয়া লেফটেনেন্ট পরিচয়দানকারী এক প্রতারক । ঘটনাটি ঘটেছে বুধবার রাতে । আটক লেফটেনন্ট পরিচয়দানকারীর নাম মুহাঃ নূরুল ইসলাম ওরফে নূর(২৬)।

সে শহরের ফুলতলা দক্ষিনপাড়া এলাকার জাহিদ হোসেন খলিফার ছেলে । বর্তমানে সে শহরের ঘোড়াপট্রি এলাকার তার শশুর আরকে পরিবহনের মালিক বেলাল হোসেন এর বাড়ীতে বস্ববাস করছিল।

পুলিশের একটি দায়িত্বশীল বিষয়টি নিশ্চিত করে জানায়, আটক নূরুল ইসলাম ওরফে নূর গত বুধবার রাতে নিজেকে সেনাবাহিনীর একজন লেফটেনেন্ট পরিচয় দিয়ে স্থানীয় একটি পুলিশ ফাঁড়ী ইনর্চাজকে সেনানিবাস থেকে অস্ত্র মিসিং এর ব্যাপারে সাহায্য চায়।

পরে সে তার মোবাইল ফোনে ভয়েজ টোন পরিবর্তন করে নুরজাহান নামের লেঃ কর্নেল পদবীর একজন নারী অফিসারের পরিচয় দিয়ে ডিজিএফআইও হিসাবে একই বিষয়ে ফোন করে বগুড়া পুলিশ সুপার এর সাথে যোগাযোগ করে এ বিষয়ে হস্তক্ষেপ কামনা করে মিসিং অস্ত্র উদ্ধারে সহযোগিতা চায় ।

এ বিষয়ে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ বিপিএম(বার)এর সন্দেহ হলে তিনি ব্যাক্তিগত ভাবে এ বিষয়ে খোজ খবর করা শুরু করেন এবং সকল পুলিশ ইউনিটকে সতর্ক করেন।

পরে মোবাইল ট্রাকিং এর মাধ্যমে প্রতারক ভূয়া লেফটেনন্ট পরিচয়দানকারী নূরুল ইসলাম ওরফে নূরকে রাতেই গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে খোজ কবর করে আরো জানা যায় , সম্প্রতিকালে জেলার বিভিন্ন থানায় এবং শহরের বিভিন্ন ফাঁড়ী পুলিশ অফিসে এক শ্রেণীর দালাল চক্র কতিপয় পুলিশ কর্মকর্তাদের সাথে সখ্যতার সূত্র ধোরে নিজেদেরকে বিভিন্নজনার কাছে সাদা পোষাকধারী পুলিশ কর্মকর্তা হিসাবে পরিচয় দিয়ে টুপাইস কামাই ব্যবসা চালিয়ে আসছে । আটক নূরুল ইসলাম ওরফে নূর তাদের মধ্য একজন ।

আপনার মতামত লিখুনঃ