ভক্তদের সাড়া আমাকে চমকে দিয়েছে : টেইলর সুইফট

বেশ কিছুদিন যাবত্ সন্ধিহান থাকা টেইলর সুইফটের নতুন মিউজিক ভিডিওটি অবশেষে রিলিজ হয়েছে। যেখানে সুইফট কল্পনার রাজ্যের নানা রঙ-বেরঙের ভাবনায় নিজেকে ফুটিয়ে তুলেছেন একটু ভিন্ন আঙ্গিকে। সেখানে একটি সাপ এগিয়ে আসছে, ফণা তুলছে এবং ছোবল দিতেই এর মুখ থেকে হাজারো রঙ-বেরঙের প্রজাপতি বের হয়ে উড়ে যাচ্ছে আকাশে, সে প্রজাপতিরা আবার নিজের শরীরকে স্পর্শ করে ঢেকে রাখে আপন মহিমায়। এমন সব পরিবেশন নিয়েই প্রকাশিত হয়েছে সঙ্গীত তারকা টেইলর সুইফটের নতুন গান ‘মি’।

গত শনিবার মধ্যরাতে স্ট্রিমিং সাইট ও ইউটিউবে মিউজিক ভিডিওটি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে গানটির এখন লক্ষ লক্ষ ভিউয়ার্সশিপ। এ পপ গানটির মিউজিক ভিডিওতে সুইফটের সঙ্গে আরো পারফর্ম করেছেন মার্কিন সঙ্গীতশিল্পী ও গীতিকার ব্রেন্ডন ইওরি। গানটি লিখেছেন টেইলর সুইফট নিজে। দীর্ঘসময় পর টেইলরের এই গানটির অসামান্য গ্রাফিক্স, অভিনয় আর ভাবনা যেন দর্শকদের মনকে আবারো জয়ী করলো।

টেইলর গানটি প্রসঙ্গে বলেন, ‘মুক্তির পর ভক্তদের এমন সাড়া আমাকে চমকে দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার ভালোবাসায় আমি মুগ্ধ। অনেকদিনের পরিকল্পনা নিয়ে এই গানটি প্রকাশ করেছি। এখন নিজেকে সার্থক বলে মনে হচ্ছে।’

আপনার মতামত লিখুনঃ