ব্যস্ত আছেন সিঁথি
ব্যস্ত আছেন সিঁথি

এফএনএস বিনোদন: বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন চলতি প্রজন্মের আলোচিত গায়িকা সিঁথি সাহা। স্টেজ, টিভি শো, নতুন গান রেকর্ডিং নিয়ে চলছে তার ব্যস্ততা। আসছে পহেলা বৈশাখেও তাকে গান নিয়ে ব্যস্ত থাকতে দেখা যাবে। বিভিন্ন ধরনের অনুষ্ঠানে অংশ নিচ্ছেন তিনি। তাছাড়া নতুন গানও প্রকাশ হচ্ছে তার। সব মিলিয়ে বৈশাখের জন্য প্রস্তুত এবার সিঁথি সাহা। পহেলা বৈশাখ উপলক্ষে ১৩ ও ১৪ই এপ্রিল তিনি শো করবেন পাবনায়। বড় মাপের এই শো লাইভ দেখাবে মাছরাঙা টিভি।

এই শোর জন্য তিনি এখন প্র্যাকটিস করছেন নিয়মিত। এর বাইরে আরো একাধিক বৈশাখের টিভি অনুষ্ঠানে অংশ নিতে দেখা যাবে এই গ্ল্যামারাস গায়িকাকে। বৈশাখ উপলক্ষে ‘তোমার ইচ্ছে’ শিরোনামের একটি গান প্রকাশ হচ্ছে সিঁথির। এ গানটির কথা ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম। আর এখানে সিঁথির সহশিল্পী হিসেবে রয়েছেন মেহতাজ। জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে এটি প্রকাশ হচ্ছে। এর বাইরে আরো নতুন কিছু গানে কণ্ঠ দিয়েছেন এ শিল্পী। সেগুলো পহেলা বৈশাখের পর পরই প্রকাশ হবে। সিঁথি বলেন, বৈশাখে গান নিয়েই ব্যস্ত থাকছি। নতুন গান প্রকাশ পাচ্ছে। তাছাড়া পাবনার সরাসরি লাইভ অনুষ্ঠানে গাইবো।

পর পর দুদিন হবে এ অনুষ্ঠান। আমার বিশ্বাস ভালো একটি অনুষ্ঠানই হবে। এদিকে গান নিয়ে নিজের নতুন পরিকল্পনার কথাও জানান সিঁথি। তিনি বলেন, পহেলা বৈশাখের পর নতুন পরিকল্পনা করছি। অন্য কোম্পানি থেকে নিজের গান প্রকাশের পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেলেও নিয়মিত গান প্রকাশ করবো। সেই লক্ষ্যেই কাজ করছি এখন। এরইমধ্যে কয়েকটি গানের কাজ শুরু হয়েছে। চ্যানেল নিয়েও কাজ করছি। পহেলা বৈশাখের পর নির্দিষ্ট সময় পর পর এই চ্যানেলে গান প্রকাশের ইচ্ছে রয়েছে। আশা করছি এ বছরই ভালো কিছু গান শ্রোতাদের উপহার দিতে পারবো।

আপনার মতামত লিখুনঃ