বেরোবিতে ‘রণন’ এর দশক পূর্তি উৎসব

বেরোবিতে ‘রণন’ এর দশক পূর্তি উৎসব
বেরোবিতে ‘রণন’ এর দশক পূর্তি উৎসব

বেরোবি প্রতিনিধি:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন ‘রণন’ এর দশক পূর্তি উৎসব অনুষ্ঠিত হয়েছে। দশকপূর্তি উপলক্ষে সংগঠনটি দিনব্যাপী কর্মসূচি পালন করেছে।

সকাল ১১টায় জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন অধ্যাপক তোফায়েল হোসেন। এরপর বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ও রণন এর সভাপতি ড. তুহিন ওয়াদুদের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য দেন নাট্যকার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আরিফুল হক রুজু, আইডিয়া প্রকাশনার প্রকাশক শাকিল মাসুদ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের বিভাগীয় প্রধান শাহীনুর রহমান, সহকারী অধ্যাপক উমর ফারুক, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. নিত্য ঘোষ, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ আলী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ‘রণন’ এর সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী।

দুপুর ১টা থেকে ৩টা পর্যন্ত রণনের সাংগঠনিক আড্ডা চলে। পওে বিকেল পাঁচটা থেকে গান, মূকাভিনয়, নৃত্য, কবিতা আবৃত্তিসহ বিভিন্ন সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।

এছাড়া সংগঠনটির পক্ষ থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গাছ পরিচর্যা গ্রহণকারী প্রদীপ কুমার, খালেদুল ইসলাম, শফিকুল ইসলাম, শাহজাহান সম্রাট, নরনবী মিয়া, মোঃ বুলবুল ইসলামকে কৃতজ্ঞতা স্মারক প্রদান করা হয়।

উল্লেখ্য, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ে বৃক্ষরোপণে ‘রণন’ সংগঠন হিসেবে অনেক বড় ভূমিকা পালন করছে।

আপনার মতামত লিখুনঃ