বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত হওয়ার সম্ভাবনা বেশি

বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত হওয়ার সম্ভাবনা বেশি
বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত হওয়ার সম্ভাবনা বেশি

বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচ নিয়ে শঙ্কা। বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত হওয়ার সম্ভাবনা বেশি।

মঙ্গলবার সকাল থেকেই ব্রিস্টলের আকাশ খারাপ। কালো মেঘে ঢেকে রয়েছে পুরো শহর।গুড়িগুড়ি বৃষ্টি পড়ছিল গতকাল রাত থেকেই।সকালেও সেই একই অবস্থা। বৃষ্টির সঙ্গে তীব্র বাতাস। এ অবস্থায় খেলার চিন্তা করা যায় সামান্যই।

 

আবহাওয়ার পূর্বাভাস জানাচ্ছে, মঙ্গলবার ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে সারাদিনই বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আর তাই ম্যাচ পরিত্যক্ত হওয়ার সম্ভাবনা দেখি দিয়েছে। তেমনটা হলে পয়েন্ট ভাগাভাগি করতে হবে দুদলকে।

বৃষ্টিতে যদি শেষ পর্যন্ত ম্যাচটি না হয়; তাহলে সমস্যায় পড়বে টাইগাররা। টানা দুই ম্যাচে হেরে যাওয়ার কারণে ব্যাক ফুটে রয়েছে বাংলাদেশ দল।

ইংল্যান্ডের বিপক্ষে ১০৬ রানের বড় ব্যবধানে হারার কারণে রান রেটে পিছিয়ে আছে মাশরাফিবাহিনী। (-)০.৭১৪ রান রেট নিয়ে ৮ম স্থানে আছে বাংলাদেশ। তাই এই ম্যাচটি টাইগারদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। আজ ম্যাচটি পরিত্যক্ত হলে সমান ১ পয়েন্ট করে পাবে শ্রীলঙ্কা ও বাংলাদেশ।

সোমবার বাংলাদেশ অধিনায়ক মাশরাফি তাই বলেছেন, আমাদের দুই পয়েন্ট চাই। ম্যাচটি বৃষ্টির কারণে না হলে আমাদের জন্য কঠিন হিসেব নিকেশ হবে। আগের দুইটি ম্যাচের একটিতে যদি জিততে পারলে এতো বেশি প্রয়োজন ছিল না। তাই আমরা চাচ্ছি শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটা যেন অবশ্যই হয়।’

আপনার মতামত লিখুনঃ