বৃদ্ধা ভক্তকে পেয়ে আবেগে আপ্লুত শুভ

বৃদ্ধা ভক্তকে পেয়ে আবেগে আপ্লুত শুভ

এফএনএস বিনোদন: ‘‘রমনা পার্কে পানি বিক্রি করে এই মহিলা (বৃদ্ধা)। উনি নাকি আমার ভক্ত! এরপর আমার মুখে আর কোন শব্দ ছিল না। ধন্য এ জীবন আমার..’’ রাজধানীর বলাকা সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে ‘সাপলুডু’ সিনেমা। আরিফিন শুভ অভিনীত এ ছবি মুক্তির পর শুক্রবার সকালেই তিনি ছুটে গিয়েছিলেন হলে। সেখানে রমনায় পানি বিক্রি করেন এই বৃদ্ধা ভক্তের সঙ্গে দেখা হয় শুভর।

তারপর তিনি ওই মহিলার কাছ থেকে জানতে পারেন, তিনি শুভর ভক্ত। পরেই শুভ জড়িয়ে ধরেন পানি বিক্রেতাকে। সেই ছবি শুভ তার ফ্যান পেজে পোস্ট দিয়ে লিখেছেন তার অনুভূতির কথা। শুভ সংবাদমাধ্যেম অনলাইনকে বলেন, ভিড়ের মধ্যে শো শেষে এক বৃদ্ধা মহিলা আমাকে দেখে দৌড়ে আসেন। রমনা পার্কে পানি বিক্রি করে জীবন ধারণ করেন উনি।

আমাকে বলেছেন, আমার সিনেমা রিলিজ হলেই সব কাজ ফেলে হলে ছুটে আসেন। ‘সাপলুডুর’ প্রথম শোয়ের প্রথম টিকিট দেখিয়ে আমাকে বলেন, ‘তোমার কোনো ছবিই বাদ দেই না। হলে গিয়ে দেখি। এমন কথা শোনার পর মুখে আর কোনো শব্দ বের করতে পারেননি শুভ। তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন।

গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ শুক্রবার মুক্তি পেয়েছে দেশের ৪২ সিনেমা হলে। শুভ ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিম, সালাউদ্দিন লাভলু, জাহিদ হাসান, ইন্তেখাব দিনার, মৌসুমি হামিদ, তারিক আনাম, নিকুল কুমার, রুনা খান, শতাব্দী ওয়াদুদ প্রমুখ। মুক্তির পর থেকে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটি নিয়ে দর্শকদের বেশ আগ্রহ দেখা যাচ্ছে।

আপনার মতামত লিখুনঃ