বিয়ের পর এবারই প্রথম শুভশ্রী

বিয়ের পর এবারই প্রথম শুভশ্রী

এফএনএস বিনোদন: মাঝখানে ‘রসগোলস্না’ সিনেমাতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করলেও বিয়ের পর এবারই প্রথম নায়িকা হচ্ছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী। ছবির নাম ‘পরিণীতা’। ছবিটি পরিচালনা করেছেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী।

বৃহস্পতিবার ছবিটির ট্রেলার প্রকাশ হওয়ার পর থেকেই রীতিমতো আলোচনার কেন্দ্র্রবিন্দুতে উঠে এসেছে ছবিটি। পাশাপাশি শুভশ্রীর সাবলীল অভিনয়েরও প্রশংসা করছেন অনেকেই। আগামি আগস্টে মুক্তি পাবে ‘পরিণীতা’। এতে শুভশ্রী, ঋত্বিক ছাড়াও রয়েছেন গৌরব চক্রবর্তী।

ছবিতে শুভশ্রী অভিনয় করেছেন নাম ভূমিকায়। গস্নামার, হাস্যোজ্জ্বল চরিত্র থেকে বের হয়ে ছবিতে পুরোপুরি ভিন্ন ঘরানার এক লুক নিয়ে হাজির হচ্ছেন তিনি। শুভশ্রী বলেন, একেবারে সাধারণ একটি মেয়ের চরিত্রে অভিনয় করছি। দুদিকে দুটো বেণী, লাল ফিতে, সাধারণ পোশাক, পিঠে স্কুল ব্যাগ এমনই একটা সাদাসিধে মেয়ে পরিণীতা।

সিনেমার গল্প সম্পর্কে শুভশ্রী জানান, মূলত কলকাতার পাড়ায় প্রেমের কালচারকে তুলে ধরা হয়েছে এখানে। উত্তর কলকাতার দুটি ছেলেমেয়ের প্রেমকাহিনী নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমাটি। গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অর্ণব ও প্রিয়াঙ্কা। এই সিনেমায় একজন শিক্ষকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। ‘পরিণীতা’ সঙ্গীতায়োজনে আছেন অর্কপ্রভ মুখোপাধ্যায়। সিনেমাটি প্রযোজনা করেছে রাজ চক্রবর্তী প্রোডাকশন।

আপনার মতামত লিখুনঃ