হোম খেলা ক্রিকেট বিপিএল॥ শেষ চারের লড়াই আজ শুরু

বিপিএল॥ শেষ চারের লড়াই আজ শুরু

বিপিএল॥ শেষ চারের লড়াই আজ শুরু
বিপিএল॥ শেষ চারের লড়াই আজ শুরু

এফএনএস॥ শেষের পথে বঙ্গবন্ধু বিপিএল। তার আগে এবার শুরু আসল লড়াই! শেষ চারটি ম্যাচ। এলিমিনেটর ও কোয়ালিফায়ারে থাকা চার দল নিশ্চিত হয়েছে আগেই।

আজ সোমবার শুরু হচ্ছে শিরোপার শেষ ধাপের লড়াই। শীর্ষ তিন দলের পয়েন্টই সমান ১৬। রানরেটে এগিয়ে খুলনা টাইগার্স। এরপরই আছে রাজশাহী রয়্যালস ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

১৪ পয়েন্ট নিয়ে শেষ দল ঢাকা প্লাটুন।বিদায় নিয়েছে সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স।

পয়েন্টে এগিয়ে থাকার সুবিধাটা পাচ্ছে খুলনা-রাজশাহী। প্রথম কোয়ালিফায়ারে এই দুই দলের যারাই জিতবে তারা সরাসরি চলে যাবে ফাইনালে। হেরে যাওয়া দলটি আরেকটি পরীক্ষার সুযোগ পাবে দ্বিতীয় কোয়ালিফায়ারে।

এলিমিনেটরে লড়বে চট্টগ্রাম ও ঢাকা। প্রথম কোয়ালিফায়ারে খুলনা ও রাজশাহীর মধ্যকার হারা দলের মুখোমুখি হবে এলিমিনেটরে জিতে আসা দল। এখানে বিজয়ীর সঙ্গেই ফাইনালে ১৭ জানুয়ারি মুখোমুখি হবে প্রথম কোয়ালিফায়ার জয়ী দল।

প্লে-অফের সময়-সূচি: এলিমিনেটর- ঢাকা-চট্টগ্রাম ১৩ জানুয়ারি, দুপুর ১.৩০মিনিট, প্রথম কোয়ালিফায়ার- খুলনা-রাজশাহী ১৩ জানুয়ারি, সন্ধ্যা ৬.৩০মিনিট। দ্বিতীয় কোয়ালিফায়ার
এলিমিনেটরে জয়ী-প্রথম কোয়ালিফায়ারে হারা দল (১৫ জানুয়ারি, সন্ধ্যা ৬.৩০মিনিট)। ফাইনাল ঃ প্রথম কোয়ালিফায়ারে জয়ী-দ্বিতীয় কোয়ালিফায়ারে জয়ী দল (১৭ জানুয়ারি, সন্ধ্যা ৭টা)

আরো পড়ুন: