বদরগঞ্জে অটোরিকশা-ট্রাক মুখোমুখি সংঘর্ষ নিহত ১

বদরগঞ্জে অটোরিকশা-ট্রাক মুখোমুখি সংঘর্ষ নিহত ১

বদরগঞ্জ(রংপুর):
রংপুরের বদরগঞ্জে অটোচালিত রিকশার সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালক নিহত হয়েছে। এতে রিকশার যাত্রী বদরগঞ্জ কৃষি অফিসের পিয়ন সেলিম মিয়া(৪০) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়।

নিহত রিকশার চালকের পরিচয় পাওয়া যায়নি। তবে তার বাড়ি রংপুরে বলে জানা গেছে। গতকাল রবিবার বেলা একটার দিকে দুর্ঘটনাটি ঘটে পার্বতীপুর-রংপুর সড়কের বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন বৈরাগীর মোড় এলাকায়। ঘটনাস্থল থেকে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বদরগঞ্জ কৃষি অফিসের জরুরী কিছু কাগজপত্র নিয়ে রংপুর থেকে ভাড়া করা একটি রিকশায় বদরগঞ্জ যাচ্ছিল সেলিম মিয়া। বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন বৈরাগীর মোড় এলাকায় পৌছলে পার্বতীপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই রিকশার চালক নিহত হন। গুরুতর আহত হন সেলিম মিয়া। ট্রাকটি (ঢাকা মেট্রো ন- ১৩-২২৫৩) রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় স্থানীয়রা সেলিম মিয়াকে উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে পুলিশ অজ্ঞাতনামা ওই রিকশার চালকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ভারতী রানী নামে এক পথচারি বলেন, মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই রিকশার চালক মারায়। এতে তার রিকশাটি দুমড়ে মুচড়ে যায়। রাস্তার পাশে খাদে পড়ে যায় ট্রাক।

বদরগঞ্জ থানার উপ-পরিদর্শক(এসআই) মো. মোসলেম উদ্দিন বলেন, নিহতের পরিচয় জানতে চেষ্টা চালানো হচ্ছে। লাশ রংপুর মর্গে পাঠানো হয়েছে।