বগুড়া-২ (শিবগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্যকে দূদকে তলব

বগুড়া-২ (শিবগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্যকে দূদকে তলব
বগুড়া-২ (শিবগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্যকে দূদকে তলব

বগুড়া প্রতিনিধি।।
ক্ষমতার অপব্যবহার, বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে সরকারি টাকা আত্মসাৎসহ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে বগুড়া-২ (শিবগঞ্জ) নির্বাচনী আসনের জাতীয় পার্টি (জাপা) এর নির্বাচিত সংসদ সদস্য ও জেলা জাপার সভাপতি শরিফুল ইসলাম জিন্নাহকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তিনি মহাজোটের প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হয়েছেন।

এদত্ব সংক্রান্ত দুদকের উপ পরিচালক জাহাঙ্গীর আলম বুধবার সংসদ সদস্য শরিফুল ইসলামকে এক তলবি চিঠি দিয়েছেন বলে একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে ।সূত্রটি আরো জানায় , দুদক প্রেরিত পত্রে সংসদ সদস্য প শরিফুল ইসলাম জিন্নাহকে আগামী ২৪ শে এপ্রিল সকালে দুদক আঞ্চলিক কার্যলয়ে হাজির হতে বলা হয়েছে।

দুদকের পাঠানো চিঠিতে বলা হয়েছে, এমপি শরিফুল ইসলাম জিন্নাহর বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে সরকারি টাকা আত্মসাৎসহ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আছে। উল্লেখিত বিষয়ে বক্তব্য দিতে তাকে দুদকে হাজির থাকতে বলা হয়েছে।

এদিকে বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য শরিফুল ইসলাম জিন্নাহ দুদক প্রেরিত চিঠি প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় তথ্য দিয়ে দুদক কতৃপক্ষকে সর্ব প্রকার সহযোগিতা করার জন্যই যথা সময়ে হাজির থাকবেন তিনি।