বগুড়ায় ১৬ জন পর্নোগ্রাফি সরবরারকারী ও ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় ১৬ জন পর্নোগ্রাফি সরবরারকারী ও ব্যবসায়ী গ্রেফতার
বগুড়ায় ১৬ জন পর্নোগ্রাফি সরবরারকারী ও ব্যবসায়ী গ্রেফতার

এফএনএস: বগুড়ায় র‌্যাবের ঝটিকা অভিযানে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী সহ ১৬ বিক্রেতাকারীকে আটক করা হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে পর্নোগ্রাফি লোডেট ৪৮টি হার্ড ডিক্স,১৬টি মোবাইল ৩০টি সীমকার্ড । শহরের ব্যাস্ততম এলাকার সপ্তপদী মার্কেটে অভিযান চালানো হয়।

পর্নোগ্রাফি সংরক্ষন ও ক্রয় বিক্রির অভিযোগে যাদের গ্রেপ্তার করা হয়েছে তারা হল, মোঃ আরিফুল ইসলাম (২০), মোস্তাফিজার রহমান (২৫), মোঃ আব্দুল ওয়াহাব (২১), মোঃ রাসেল হোসেন (২২), মোঃ সাদেকুর রহমান (২০), মোঃ রাকিব হোসেন (২০), মোঃ সামিউল ইসলাম (১৯), মোঃ মোসাদ্দিকুর রহমান মানিক (২৬), , ৯। মোঃ রিপন প্রামানিক (২০), মোঃ এনামুল হক (২৩), রাশেদ হোসেন (২২), মোঃ নুর আলম (২১), সোহাগ ইসলাম (১৯), মোঃ বাপ্পী হোসেন (২১), মোঃ জিহাদ হোসেন (২০), মোঃ মেহেদী হাসান (২৮)।

বগুড়া র‌্যাব- ১২ বিশেষ কোম্পানী প্রেরিত এক তথ্য বিষয়টি নিশ্চিত করে জানানো হয় যে, বগুড়া র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার এএসপি মোঃ রওশন আলীর নেতৃত্বে র‌্যাবের একটি দল শহরের সপ্তপদী মার্কেটে ঝটিকা অভিযান চালায় । এসময় তারা মার্কেটের বিভিন্ন দোকান থেকে মোট- ৪৮ টি হার্ডডিক্স, ১৬ টি মোবাইল, এবং ৩০ টি সীমসহ পর্নোগ্রাফি সংরক্ষন ও ক্রয় বিক্রয়ের অভিযোগে উল্লেখিতদের গ্রেফতার করে।

র‌্যাব জানায় , গ্রেফতারকৃতরা তাদর প্রাথমিক স্বি^কারোক্তি মূলক তথ্য দিয়ে জানায় , দীর্ঘদিন যাবৎ তারা পর্নোগ্রাফি সংরক্ষন ও ক্রয় বিক্রয় করে আসছিল ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পর্নোগ্রাফি সংরক্ষন ও ক্রয় বিক্রয় এর অভিযোগে পর্নোগ্রাফি আইনে সদর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল ।