বগুড়ায় নিশিকণ্যা নিয়ে মাস্তি : ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

বগুড়ায় নিশিকণ্যা নিয়ে মাস্তি : ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক
বগুড়ায় নিশিকণ্যা নিয়ে মাস্তি : ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

বগুড়া প্রতিনিধি।।
বগুড়ার পল্লীতে বাল্য বিয়ে বন্ধ করতে গিয়ে গ্রুপ সেক্সের প্রস্তুতি কালে নিশি কণ্যা সহ পুলিশের হাতে ধরা পড়েছে এলাকার হত্যা মামলা সহ কুখ্যাত এক মাদক ব্যবসায়ী । এসময় আটককৃতদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ট্যাবলেট সরঞ্জামাদি। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে ধুনট এলাকায়।

গ্রেপ্তারকৃতরা হল, ধুনট উপজেলার বানিয়াগাতি গ্রামের বাহের আলীর ছেলে বেলাল হোসেন (৩০) এবং নিমিকণ্যা কাজিপুরের মোকলেচের মেয়ে মৌসুমী ।

জানা গেছে, গোপন এক সংবাদের ভিত্তিতে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি)ইসমাইল হোসেনের নের্তৃতে ধুনট থানা পুলিশের একটি টিম উপজেলার গোপালনগর ইউনিয়নের বোলারবাড়ী গ্রামে যায় স্থানীয় কাজী বাড়ীতে বাল্য বিবাহ বন্ধ করতে । কিন্তু ঘটনাস্থলে পৌছে গ্রামের মতিকাজী বাড়ীতে হানা দিয়ে পুলিশ বুঝতে পারে বাল্য বিবাহ নয় মাদকাশক্ত হয়ে নিশি কিশোরীকে নিয়ে গ্রুপ সেক্স করার জন্য সেখানে প্রস্তুতি সবে সমপন্য হয়েছে।

এমত্ববস্থায় সেখান থেকে পালিয়ে যায় মতিকাজীর ছেলে মামুন বাবু বিপ্লব সহ ৩জন। এসময় ১০পিচ ইয়াবা সহ পুলিশের হাতে ধরা পরে কুখ্যাত মাদক ব্যবসায়ী বেলাল ও নিশি কণ্যা মৌসুমী।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) ইসমাইল হোসেন জানান , আটক বেলালের বিরুদ্ধে হত্যা মামলা সহ একাধিক মামলা রয়েছে।তিনি জানান , ঘটনার সময় পলাতক মামুনের বাড়ীতে নিশি কন্যা মৌসুমী সহ অন্যরা গ্রুপ সেক্স করার জন্য প্রস্তুতি নেবার প্রাককালে পুলিশ সেখানে হানা দেয় । আটককৃত ২জনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মতামত লিখুনঃ