বগুড়ায় ধর্ষনের অভিযোগে ব্যবসায়ী গ্রেপ্তার

বগুড়ায় ধর্ষনের অভিযোগে ব্যবসায়ী গ্রেপ্তার
বগুড়ায় ধর্ষনের অভিযোগে ব্যবসায়ী গ্রেপ্তার

বগুড়া থেকে প্রতিনিধিঃ বগুড়ায় ধর্ষনের অভিযোগে বাবলু (৪৪)নামের এক ধর্ষককে আটক করেছে পুলিশ। ধর্ষিতার লিখিত অভিযোগের ভিত্তিতে রবিবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ ।
আটক বাবলু বগুড়া শহরের নামাজগড় তেতুলতলা এলাকার আরসাদ আলীর পুত্র । তার আদিবাড়ী বিক্রমপুর এলাকা বর্তমানে সে বগুড়ায় ভাংড়ী ব্যবসার সাথে জরিত।

থানায় দায়েরকৃত অভিযোগে শহরের সুত্রাপুর এলাকার বাসিন্দা মাহবুবুর রহমানের মেয়ে মৌসুমী বেগম(৩৩) অভিযোগ করেন । গত দু’বছর আগে স্বামীর সাথে ছাড়াছাড়ি হয়ে যাবার কারনে সে তার একমাত্র মেয়েকে নিয়ে তার পৈত্রিক বাড়ীতে বাবা মার কাছে অবস্থান করছেন,সম্্রপতি একটি সামাজিক পার্টিতে যাবার পর সেখানে ব্যবসায়ী বাবলু মিয়ার সাথে তার পরিচয় ঘটে ।

বাবলু মিয়া তাকে জানায় তার স্ত্রী বিয়োগ হয়েছে । ফলে তাদের পরিচয় গভীর হতে থাকে । এর এক পর্যায়ে তার সরলতার সুযোগ নিয়ে বাবলু তাকে বেড়াতে নিয়ে যাবার নাম করে তার এক আত্বিয়র বাড়ীতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষন করে । একই সময়ে সে তার মোবাইল ফোনে আপত্তিকর ভিডিও ধারন করে তাকে নিয়মিত ভাবে ভয়ভীতি দেখিয়ে ব্লাক মেইলিং করে একাধিকবার বলপ্রয়োগে ধর্ষন চালিয়ে আসছিল।

এর মধ্যই মৌসুমী জানতে পারে তার সাথে প্রতারনা করা হয়েছে । বাবলুর স্ত্রী সন্তান বর্তমান। এর পরথেকে সে বাবলুকে এড়িয়ে চলা শুরু করে । তদুপরী তার ধারন করা ভিডিও ক্লিপ দেখিয়ে নিয়মিত ভাবে তাকে বাবলু তাকে বিভিন্ন স্থানে ধর্ষন চালাতে থাকে ।

তার ধারাবাহিকতায় গত ৯মে তারিখে আবারো বাবলু তাকে একটি বাড়ীতে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষন করলে । ধর্ষিতা এব্যপারে বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করলে বাবুলুকে গ্রেপ্তার করে পুলিশ।
অভিযোগ রয়েছে আটক বাবলু বিভিন্ন সময়ে প্রতারনার অভিযোগে শহরের বিভিন্ন স্থানে সহজ সরল নারীদের বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষন করে।

আপনার মতামত লিখুনঃ