বগুড়া শহরে নিজ বাড়িতে রহস্যজনক ভাবে ব্যবসায়ীর স্ত্রী খুন

বগুড়াশহরে নিজ বাড়িতে রহস্যজনক ভাবে ব্যবসায়ীর স্ত্রী খুন

বগুড়া প্রতিনিধি।। বগুড়ায় সোমবার বিকেলে শহরের মালতীনগর এসপির বাসভবন সংলগ্ন এলাকায় নিজের বাড়িতে শয়ন কক্ষে খুন হয়েছে গৃহবধু জিন্নাত ফারজানা তালুকদার এলমা (৪০)নামের এক গৃহবধু। ইফতারের ঘন্টা খানেক আগে প্রতিবেশির কাছে মোবাইল ফোনে এই ঘটনার খবর পেয়ে এলমার ব্যবসায়ী স্বামী আলহাজ¦ মুকুল হোসেন (৬০) বাড়িতে এই ঘটনা দেখে হতভম্ব হয়ে যান ।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত এলমার লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় ।

নিহতের সুরতহাল রির্পোট তৈরীকারী বগুড়া সদর থানার এসআই আব্দুর রহিম গটনা নিশ্চিত করে জানান নিহত এলমার পেটে ও বুকে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে । যে বাড়িতে এলমা নিহত হয়েছে সেটি একটি ৪ তলা ফ্লাট বাড়ি । ওই ফ্লাটবাড়ির নিচতলায় তিন কক্ষের একটি বাসায় এলমা ব্যবসায়ী মুকুলের ২য় স্ত্রী হিসেবে স্বামীর সাথে বসবাস করে আসছিল ।

অজ্ঞাতনামা ঘাতক এলমাকে হত্যা করতে কিভাবে বাড়িতে ঢুঁকলো আবার ঘটনা ঘটিয়ে কিভাবে পালালো তা’ নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে । পুলিশ প্রাথমিকভাবে নিহতের স্বামী মুকুল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে বলে জানিয়েছেন বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান ।

আপনার মতামত লিখুনঃ