ফের বিয়ে করতে চান পামেলা

ফের বিয়ে করতে চান পামেলা
ফের বিয়ে করতে চান পামেলা

বিনোদন:বেওয়াচ খ্যাত হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। কয়েকদিন আগে ৭৪ বছর বয়সি হলিউড মুভি মোগল জন পিটার্সকে বিয়ে করেছেন এমন খবরে আলোচনায় আসেন তিনি।

তাদের সেই বিয়ে টিকেছিল মাত্র বারো দিন।আবারো বিয়ে করতে চান পামেলা। এই অভিনেত্রী বলেন, ‘অবশ্যই, শুধু আর একটি বার। সৃষ্টিকর্তা, দয়া করে একটি বার।

এর আগে সংগীতশিল্পী টমি লি, র‌্যাপার কিড রক এবং পোকার খেলোয়াড় সলোমনকে (দুবার) বিয়ে করেছিলেন পামেলা অ্যান্ডারসন। তবে তার দাবি, জন পিটার্সকে বিয়ে করেননি তিনি।

এ প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, আমি বিয়ে করিনি। না। আমি একটু বেশি রোমান্টিক। এজন্য মনে হয় আমাকে টার্গেট করা সহজ। আমার মনে হয় সবাই একটু ভয়ে থাকে।

আমি জানি না প্রকৃতপক্ষে কী হয়েছিল, তবে ভয় এখানে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। মুহূর্তগুলো অল্প সময়ে জন্য এসে আবার চলে গেছে।

কিন্তু কোনো বিয়ে হয়নি। আমার মনে হয়, কখনোই হয়নি। শুনতে অদ্ভুত মনে হলেও বিষয়টি এমনই।

পাঁচবার বিয়ের কথা অস্বীকার করেছেন পামেলা। অতীতের সম্পর্কগুলো নিয়ে তিনি বলেন, ‘যা হওয়ার হয়েছে, সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞ। এখন আমি সুখেই আছি।

আমার তিনবার বিয়ে হয়েছে। সবাই বলে পাঁচবার। আমি জানি না কেন বলে। টমি লি, কিড রক এবং সলোমনের সঙ্গে আমার বিয়ে হয়েছে। তিন বার। আমি জানি একটু বেশি, কিন্তু পাঁচ বার না।

আরও পড়ুন

আপনার মতামত লিখুনঃ