ফুলবাড়ীতে শ্যামলী পরিবহনের নৈশকোচ উল্টে চারজন নারী ও দুইজন শিশুসহ ২০ জন আহত

ফুলবাড়ীতে শ্যামলী পরিবহনের নৈশকোচ উল্টে চারজন নারী ও দুইজন শিশুসহ ২০ জন আহত
ফুলবাড়ীতে শ্যামলী পরিবহনের নৈশকোচ উল্টে চারজন নারী ও দুইজন শিশুসহ ২০ জন আহত

মনি পালিত, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল সোমবার সকাল সোয়া ৬টায় শ্যামলী পরিবহন (ঢাকা-মেট্রো-ব-১৫-১৭৬৬) নামের নৈশকোচ উল্টে চারজন নারী ও দুইজন শিশুসহ অন্তত ২০জন যাত্রী আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী পূর্ব মহেশপুর গ্রামের আব্দুর রহিম ও বিপুল চন্দ্র রায় বলেন, ঢাকা থেকে দিনাজপুর গামী শ্যামলী পরিবহনের নৈশকোচটি ফুলবাড়ী শহরের দিকে যাওয়ার সময় পূর্ব মহেশপুর নারায়ণপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা তিনটি কয়লাভর্তি ট্রাক বাম দিক থেকে চলাচল না করে ডান দিক দিয়ে যাওয়ার সময় নৈশকোচের চালক বাধ্য হয়ে কোচটি ডান দিক দিয়ে যাওয়ার চেষ্টা করলে কয়লাভর্তি সামনের ট্রাকটি আকস্মিকভাবে ডান সাইড ছেড়ে বাম সাইটে চলে যায় এতে মুখোমুখি সংঘর্ষের আশঙ্কায় কোচ চালক বাধ্য হয়ে ডান দিকে রাস্তার পার্শ্বে সরে যাওয়ার চেষ্টা করেন।

কিন্তু চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে কোচটি রাস্তার পার্শ্বে উল্টে জমিতে পড়ে যায়। এতে কোচে থাকা যাত্রীদের মধ্যে চারজন নারী ও দুইজন শিশুসহ আন্তত ২০জন যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রিকশাভ্যানে ফুলবাড়ী শহরে পাঠিয়ে দেন। তবে দুর্ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে যান।
দুর্ঘটনার শিকার শ্যামলী পরিবহন কোচটির দেখভাল করার কাজে নিয়োজিত তফিজুল ইসলাম বলেন, দুর্ঘটনার খরব পেয়ে কোম্পানী তাকে সেখানে পাঠিয়েছে কোচটির দেখভাল করার জন্য। তবে তিনি দাবি করেন দুর্ঘটনায় অন্তত ১৫জনের মতো যাত্রী আহত হয়েছেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব বলেন, দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে উদ্ধার কার্যক্রম চালানো হয়েছে। দুর্ঘটনায় সামান্য আহত হয়েছেন যাত্রীরা।

আপনার মতামত লিখুনঃ