ফুলবাড়ীতে প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের নবম বার্ষিক সাধারণ সভা

ফুলবাড়ীতে প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের নবম বার্ষিক সাধারণ সভা
ফুলবাড়ীতে প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের নবম বার্ষিক সাধারণ সভা

মনি পালিত, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের উদ্যোগে ও দি লেপ্রসী মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর সহযোগিতায় গতকাল বুধবার সংগঠনের নবম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বেলা ১২টায় স্থানীয় সুজাপুর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় হলরুমে প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের সভাপতি নরেন মার্ডীর সভাপতিত্বে ও সদস্য কালিদাস মুর্মুর সঞ্চালনায় আয়োজিত সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. আখতারুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমবায় কর্মকর্তা মো. হাফিজুর ইসলাম, দি লেপ্রসী মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর প্রকল্প ব্যবস্থাপক মো. দেলোয়ার হোসেন, সুজাপুর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সঞ্জয় চক্রবর্তী, শিক্ষক মোজাম্মেল হোসেন, দি লেপ্রসী মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর সিডিএফ মো. সাজেদুল ইসলাম, ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্লাবন শুভ প্রমুখ।

সভা শেষে সবার সম্মতিক্রমে নরেন মার্ডী সভাপতি ও শীতল রায়কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি মকবুল হোসেন, সহ-সম্পাদক কালিদাস মুর্মু, কোষাধ্যক্ষ লাইজু বেগম, কার্যকরী সদস্য মজিবর রহমান ও সম্পা বেগম।

আপনার মতামত লিখুনঃ