পাবনায় ‘বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায়’ এসিড নিক্ষেপ, আটক ২

পাবনায় ‘বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায়’ এসিড নিক্ষেপ, আটক ২
পাবনায় ‘বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায়’ এসিড নিক্ষেপ, আটক ২

এনএনবি : পাবনার চাটমোহর উপজেলায় ‘বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায়’ মাদরাসা ছাত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

চাটমোহর থানার ওসি শেখ নাসির উদ্দিন জানান, শুক্রবার রাতে উপজেলার বনগ্রাম সরকার পাড়া গ্রামে এসিড নিক্ষেপের এ ঘটনা ঘটলে তারা অভিযোগ পেয়ে এই দুইজনকে আটক করেন।

দগ্ধ মাদরাসাছাত্রীকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে স্থানীয় বনগ্রাম বেনিয়াজি দাখিল মাদরাসার দশম শ্রেণির ছাত্রী।
আটকৃতরা হলেন উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম পশ্চিম চকপাড়া গ্রামের হাসিবুর রহমানের ছেলে রতন হোসেন (১৮) ও তার বন্ধু রিপন হোসেন।

ছাত্রীর বাবার অভিযোগ, শুক্রবার রাতে তার মেয়ে ঘরে বসে পড়ছিল। ঘরের দরজা খোলা ছিল। এ সময় তাকে লক্ষ করে রতন ও রিপন এসিড ছুড়ে পালানোর সময় স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেয়।

রতনের বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তার ওপর এই এসিড নিক্ষেপ করা হয় বলে অভিযোগ করেছেন ছাত্রীর বড় বোন।
ওসি নাসির প্রাথমিক তদন্তের তথ্য দিয়ে বলেন, “ওই ছাত্রীর সঙ্গে রতনের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে দ্বন্দ্ব বাধে। এসিডে ছাত্রীর হাত, পিঠ ও পা দগ্ধ হয়েছে।”

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আটক দুইজনের বিরুদ্ধে ছাত্রীর বাবা মামলা করেছেন। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ওসি নাসির।

আপনার মতামত লিখুনঃ