হোম আইন ও অপরাধ পঞ্চগড়ে ৬ বছরের শিশু ধর্ষণের শিকার

পঞ্চগড়ে ৬ বছরের শিশু ধর্ষণের শিকার

পঞ্চগড়ে ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে ৬ বছরের শিশু ধর্ষণের শিকার। পঞ্চগড়ে চাচাতো ভাইয়ের হাতে ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে ছয় বছরের এক শিশু। রোববার বিকেলে অমরখানা ইউনিয়নের হটরা পাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, বিকেলে শিশুটি বাড়ির পাশে খেলা করার সময় তার নিজের চাচাতো ভাই আশরাফুল ইসলাম (২৩) খাবারের লোভ দেখিয়ে বাড়ির পাশে এক বাঁশ ঝোপে ধর্ষণ করে।

ঘটনার পর পরেই মেয়েটি বাড়িতে এসে কান্না করে সবকিছু বলে দেয়। এসময় আশংকাজনক ভাবে শিশুটির পরিবারের সদস্যরা তাকে দ্রæত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

অভিযুক্ত ধর্ষক সদর উপজেলার অমর খানা ইউনিয়নের হটরা পাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে। ঘটনার পর থেকেই আশরাফুল ইসলাম পলাতক রয়েছে।

এ ঘটনায় ভিকটিমের পরিবার ধর্ষক আশরাফুলকে এর বিচার চেয়েছেন। পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. উম্মে হোমায়রা জানান, শিশুটিকে প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষা করে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আবু আককাছ আহাম্মদ ঘটনা নিশ্চিত করে জানান, ধর্ষককে আটকের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় ওই পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুনঃ রংপুরে বাসা থেকে নিয়ে গিয়ে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৬