পঞ্চগড়ে স্কুলের দেয়াল ধসে শিক্ষার্থী নিহত

পঞ্চগড়ে স্কুলের দেয়াল ধসে শিক্ষার্থী নিহত

পঞ্চগড়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দেয়াল ধসে এক শিক্ষার্থী নিহত হয়েছে। সদর থানার ওসি আবু আক্কাস আহমদ জানান, সোমবার বেলা ১২টার দিকে পঞ্চগড় ১ নম্বর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিলা আক্তার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

জেলা শহরের মিলগেট এলাকার আনোয়ার হোসেন লিটনের মেয়ে সে। ওসি আক্কাস বলেন, শিক্ষার্থীরা স্কুলের মাঠে খেলাধুলা করছিল। হঠাৎ শ্রেণিকক্ষের পাশে ফটকের একটি পুরনো দেয়াল ধসে পড়ে। এর নিচে চাপা পড়ে মিলা আহত হয়। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক দেখা দেয়। এলাকাবাসী গিয়ে শিক্ষকদের অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ও উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে নিহত শিক্ষাথীর পরিবারকে সমবেদনা জানান।

এ বিষয়ে জেলা প্রশাসক বলেন, এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসককে আহ্বায়ক করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামি ২৪ ঘণ্টার মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। পুলিশও ঘটনা খতিয়ে দেখছে বলে জানিয়েছেন ওসি আক্কাস আহমদ।

আপনার মতামত লিখুনঃ