পঞ্চগড়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

পঞ্চগড়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা
পঞ্চগড়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

শহিদুল ইসলাম শাহীন পঞ্চগড় থেকে : পঞ্চগড়ে ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় উপজেলা পরিষদ সংলগ্ন অফিসার্স ক্লাব মাঠে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাট। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আমিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন। বিজ্ঞান অলিম্পিয়াডে সিনিয়র গ্রুপে প্রথম হয়েছে নাফিস আহমেদ, দ্বিতীয় শাকুর বিন আহমেদ, তৃতীয় মাহফুজ আলম, চতুর্থ মো: মনিরুজ্জামান, পঞ্চম মো: রিপন হোসাইন, এরা সবাই মকবুলার রহমান সরকারী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

বিজ্ঞান অলিম্পিয়াড জুনিয়র গ্রুপে প্রথম হয়েছে পঞ্চগড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী আফছানা জিনিয়া, দ্বিতীয় আছমা সাদিয়া ভৌমিক, তৃতীয় আনিকা তাবাসসুম, চতুর্থ আমলাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের মুক্তা খাতুন, পঞ্চম পঞ্চগড় বিপি সরকারী উচ্চ বিদ্যালয়ের তকী তাহমিদ সাদ।
বিজ্ঞান মেলায় জুনিয়র গ্রুপে স্টল প্রদর্শনে প্রথম হয়েছে পঞ্চগড় বিপি সরকারী উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় করতোয়া (কালেক্টরেট) আদর্শ শিক্ষা নিকেতন, তৃতীয় পঞ্চগড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়। বিজ্ঞান ও প্রযুক্তি মেলার পুরস্কার বিতরণ ও সমাপণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম।

আপনার মতামত লিখুনঃ