নিরাপদেই বৈশাখ উদযাপন করতে পারবে রংপুরের মানুষ -র‌্যাব ১৩

নিরাপদেই বৈশাখ উদযাপন করতে পারবে রংপুরের মানুষ -র‌্যাব ১৩
নিরাপদেই বৈশাখ উদযাপন করতে পারবে রংপুরের মানুষ -র‌্যাব ১৩

রবিউল ইসলাম দুখু:
নির্দিষ্ট কোনো হুমকির তথ্য আমাদের কাছে নেই। তাই আশ্বস্ত করতে চাই নিরাপদেই আমরা রংপুর বিভাগে পহেলা বৈশাখ উদযাপন করতে পারব। এ ছাড়াও আমরা সর্বদা প্রস্তত রয়েছি -যে কোনো ধরনের নাশকতা রোধ করার জন্য। পহেলা বৈশাখ ঘিরে রংপুর বিভাগের নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে গতকাল শনিবার দুপুরে রংপুর প্রেসক্লাবের সামনে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব কথা বলেন রংপুর র‌্যাব-১৩ এর অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।

তিনি বলেন, রংপুর মহানগরীসহ বিভাগের লালমনিরহাট, কুড়িগ্রাম, ঠাকুরগাও, পঞ্চগড়. দিনাজপুর,গাইবান্ধা এবং নীলফামারী জেলার বিভিন্ন জায়গার অনুষ্ঠান নিরাপদ ও নির্বিঘœ রাখতে র‌্যাবের পক্ষ থেকে বিশেষ পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।
মোজাম্মেল হক বলেন, গত শুক্রবার থেকেই বর্ষবরণ উপলক্ষে রংপুর বিভাগের বিভিন্ন এলাকায় গোয়েন্দা কার্যক্রম চলছে। র‌্যাব গোয়েন্দা তথ্য সংগ্রহ করছে। বিভিন্ন গোয়েন্দা সংস্থার সাথে সমন্বয় করে কাজ করছে র‌্যাব।

অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক বলেন,সার্বিক দিক বিবেচনায় নিয়ে রংপুরে যত ভেন্যু রয়েছে সেগুলো নিরাপদ রাখার জন্য শতভাগ ব্যবস্থা নিয়েছি।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- র‌্যাবের কোম্পানি কমান্ডার মোতাহার হোসেন, অফিসার আ ন ম এমরান হোসেনসহ র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং সাংবাদিকবৃন্দ।