নিজ বাড়ীতে যুবককে গুলি করে হত্যা

বগুড়া থেকে প্রতিনিধি।। এক দিনের ব্যাবধানে এবার বগুড়া শহরে দিনে দুপুরে নিজ বাড়ীতে মারুফ ইসলাম ওরফে পাভেল(৩৩)নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুস্কৃতিকারীরা । ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে শহরের দক্ষিন চেলোপাড়া এলাকার ইসলামীয়া মিশন বালিকা বিদ্যালয় (নাইট স্কুল রোড) সড়কে। হত্যাকান্ডের কারন এবং জরিতদের বিষয়ে নিশ্চিৎ নয় পুলিশ। তবে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের সৎ বোন ও দুলাভাইকে থানা নেয়া হয়েছে।

নিহত মারুফ হোসেন পাভেল উত্তর চেলোপাড়া এলাকার মৃত মোকবুল হোসেনের একমাত্র ছেলে ।
জানা গেছে , গতকাল (মঙ্গলবার)দুপুর আনুমানিক সাড়ে ১২টার বাড়ীর নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে থাকা কালিন খুব নিকট থেকে পাভেলের তলপেট এবং আন্ডোকোশের মধ্যবর্তি স্থানে গুলি করে পালিয়ে যায় দুস্কৃকৃতকারিরা । মুহুর্তের জন্য হতচকিত পাভেল বিষয়টি আঁচ করতে না পেরে ঘড়ে এবং বারান্দায় ছোটা ছুটি শুরু করে সেখানে লুটিয়ে পড়ে। এসময় রক্তে ভেসে যায় ঘড় এবং বারান্দা । প্রথমে বিষয়টি ছুরিকাঘাত মনে করা হলেও হাসপাতালে নেবার পর সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন এবং একই সাথে তার শরীরে বুলেট ইনজুরীর বিষয়টি জানান ।

এদিকে মাত্র এক দিনের ব্যবধানে দিনে দুপুরে নিজবাড়ীতে মারুফ আসলাম ওরফে পাভেল নিজ বাড়ীতে গুলি করে হত্যার ঘটনায় গোটা বগুড়া শহরে আতংক ভর করতে শুরু করেছে ।
উল্লেখ্য, মাত্র এক দিনের ব্যবধানে সোমবার বিকালে শহরের মালতিনগর এসপি ভবন সংলগ্ন এলাকায় নিজবাড়ীতে নৃশংস ভাবে খুন হন ফল ব্যবসায়ীর ¯ী¿ জিন্নাত ফারজানা ওরফে এলমা(৩৪)নামের এক গৃহবধু । দিনে দুপুরে দুস্কৃতকারীরা বাড়ীতে ঢুকে তাকে উপর্যুপরি ছুরিকাঘাতে খুন করে পালিয়ে যায় ।

আপনার মতামত লিখুনঃ