নিখোঁজের পরের দিন কলেজ শিক্ষকের লাশ উদ্ধার

নিখোঁজের পরের দিন কলেজ শিক্ষকের লাশ উদ্ধার
নিখোঁজের পরের দিন কলেজ শিক্ষকের লাশ উদ্ধার

নিখোঁজের এক দিন পর সিলেটের দক্ষিণ সুরমার তেলিরাই এলাকায় সুনামগঞ্জ বাইপাসের পাশ থেকে সাইফুর রহমান (২৯) নামে এক কলেজ শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। গলায় ফাঁস দিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। তিনি শনিবার সকাল থেকে নিখোঁজ ছিলেন বলে সূত্র জানিয়েছে।

নিহত মো. সাইফুর রহমান (২৯) সিলেটের গোয়াইনঘাট উপজেলার ফলতইল সগাম গ্রামের মো. ইউসুব আলীর ছেলে। তিনি সিলেট মদন মোহন কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক এবং গোয়াইনঘাটের তোয়াকুল কলেজে খণ্ডকালীন শিক্ষক ছিলেন।

সূত্র জানায়, শনিবার সকাল ১০টার দিকে নগরীর টিলাগড় পয়েন্টের অদূরে জমিদারবাড়ির মেস বাসা থেকে বের হন সাইফুর রহমান। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। রাতেও তিনি বাসায় না ফেরায় আত্মীয়রা মহানগর পুলিশের শাহপরাণ থানায় সাধারণ ডায়েরি করেন। সকালে তেলিরাই এলাকায় সড়কের পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তার লাশ শনাক্ত করা হয়।

মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বিষয়টি নিশ্চিত করেছেন। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।