নববর্ষ উপলক্ষে আসছে সালমার নতুন গান

একটির পর একটি ঝামেলা সামাল দিয়ে পথ চলছেন লোকগানের সঙ্গীতশিল্পী সালমা। বিশেষ করে বিয়েবিষয়ক জটিলতায় তাকে বারবার পড়তে হচ্ছে। প্রথম স্বামী সাবেক সংসদ সদস্য শিবলী সাদিককে ডিভোর্স দিয়ে দীর্ঘদিন একা ছিলেন।

এ সংসারে তার একটি কন্যাসন্তানও রয়েছে। কিছুদিন আগে দ্বিতীয়বার বিয়ে করেছেন সালমা। বিয়ের কিছুদিন যেতে না যেতেই নতুন স্বামী নিয়েও ঝামেলায় পড়েছেন তিনি। দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতন আইনে মামলা করেছে তার প্রথম স্ত্রী। এমন ঘটনার জেরে সামলাকে দ্বিতীয় স্বামী নিয়েও প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। তবে সবকিছুই খুব সূক্ষ্মভাবে সামাল দিয়ে চলার চেষ্টা করছেন এ গায়িকা।

পাশাপাশি গানেও নিয়মিত আছেন তিনি। বাংলা নববর্ষ উপলক্ষে একটি নতুন গানের ভিডিও নিয়ে আসছেন তিনি। গানের শিরোনাম ‘আউলা প্রেম’। গানটির কথা লিখেছেন আলম এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন জে কে মজলিশ।

এরই মধ্যে এর রেকর্ডিং ও ভিডিও ধারণ সম্পন্ন করা হয়েছে। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রিয়াজ। ভিডিওতে সালমাকেও মডেল হিসেবে দেখা যাবে। এছাড়াও এ মিউজিক ভিডিওতে মডেল হিসেবে আরও দেখা যাবে আঁচল ও সানজুকে। নতুন মিউজিক ভিডিও প্রসঙ্গে সালমা বলেন, ‘আমার পছন্দের একটি গান। গানটির সুর ও সঙ্গীতায়োজন ভালো লাগার মতো। মিউজিক ভিডিওটিও মনোযোগ দিয়ে করা হয়েছে। আশা করছি, দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’ গানটি পহেলা বৈশাখে সালমার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুনঃ