ধামইরহাটে দুই শিশুকে ধর্ষনের চেষ্টা, আটক ২

ধামইরহাটে দুই শিশুকে ধর্ষনের চেষ্টা, আটক ২ধামইরহাটে দুই শিশুকে ধর্ষনের চেষ্টা, আটক ২
ধামইরহাটে দুই শিশুকে ধর্ষনের চেষ্টা, আটক ২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগার ধামইরহাটে দুই শিশুকে ধর্ষনের চেষ্টার ঘটনা ঘটেছে। থানা পুলিশ তাৎক্ষনিক ভাবে অভিযান চালিয়ে দুই ঘাতককে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে ২৫ এপ্রিল ধামইরহাট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১৯ ও ২০।

অভিযোগের বরাত দিয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলাম জানান, ২৪ এপ্রিল উপজেলার খেলনা ইউনিয়নের গুন দেশাহার গ্রামের আব্দুর রশীদের স্কুল পড়–য়া মেয়ে দেবীপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনির ছাত্রী (১২) বিকেল বেলায় লুকোচুরি খেলছিল। এমন সময় খেলার এক পর্যায়ে আব্দুর রশিদের মেয়ে ভিকটিম প্রতিবেশী নতিফর রহমানের ছেলে নজরুল ইসলাম (৩৫) এর গোয়াল ঘরে গেলে নজরুল ইসলাম তাকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ভিকটিম চিৎকার করলে তার জামা-কাপড় ছেড়া অবস্থায় স্থানীয়রা ভিকটিমকে উদ্ধার ও নরপশু নজরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে ভিকটিমের মা রাবেয়া বেগম বাদী হয়ে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করে।

অপরদিকে উপজেলার রুপনারায়নপুর গ্রামের তরিকুল ইসলামের স্কুল পড়–য়া মেয়ে শল্পী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর শিক্ষার্থী (১০) ২০ এপ্রিল বিকেল বেলায় দুধ বিক্রি করে সন্ধ্যার আগে বাড়ি ফিরছিল। এমন সময় পবন মেম্বারের পুকুর পাড়ে প্রথমে মেয়েটিকে কৌশলে আটক করে এবং পরে করলা ক্ষেতে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। মেয়েটি ধস্তাধস্তি করে কৌশলে পালিয়ে আসলে পরিবারের লোকজনকে জানালে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। পরে ২৫ এপ্রিল থানায় ভিকটিমের পিতা তরিকুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করে।