ধর্ষনের বিচার দাবি করায় ধর্ষক বাহিনীর নির্যাতনে ৫ জন হাসপাতালে

ধর্ষনের বিচার দাবি করায় ধর্ষক বাহিনীর নির্যাতনে মা-মেয়ে ও ছেলেসহ ৫ জন হাসপাতালেধর্ষনের বিচার দাবি করায় ধর্ষক বাহিনীর নির্যাতনে মা-মেয়ে ও ছেলেসহ ৫ জন হাসপাতালে
ধর্ষনের বিচার দাবি করায় ধর্ষক বাহিনীর নির্যাতনে মা-মেয়ে ও ছেলেসহ ৫ জন হাসপাতালে

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে মায়ের ধর্ষনের বিচার দাবি করায় ধর্ষক বাহিনীর নির্যাতনে মা-মেয়ে ও ছেলে সহ ৫ জন হাসপাতালে ভর্তি হয়েছে।

উপজেলার শতগ্রাম ইউনিয়নে কাসিমনগর গ্রামের তৈয়ব আলীর স্ত্রী আছিয়া বিবি (৪৫) গত ৭ মার্চ দুপুরে বাড়ীর পাশে ভুট্টাক্ষেতে গরুর খাদ্য ভুট্টা গাছের পাতা আনতে ক্ষেতে যায়। সুযোগ বুঝে একাকী পেয়ে জহির উদ্দিনের ছেলে শাহীন (২৮) জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে।

আছিয়া বিবি বাড়ীতে ফিরে ছেলে মেয়েদের বিষয়টি অবহিত করে। ছেলে-মেয়রা মা-কে সাথে নিয়ে শাহিনের বাবার কাছে বিচার চাইতে গেলে সালাম মেম্বার, তার ভাগিনা বাদল, শাহীন, সাইফুল, মান্নান লাঠি দিয়ে ধর্ষিতার ছলে

আশরাফুল ভুট্টু (৩০), শিরিন আক্তার (৩৫), সাথী আক্তার (২৫), সিরাজুল ইসলাম (১৮) ও আছিয়া বিবি (৪৫) বটতলা বাজাওে বেদম মারপিট ও আহত করে। এলাকবাসী আহতদেও উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলে পদক্ষেপ গ্রহন করেনি বলে আছিয়া বিবি জানান।