দলের খেলায় সন্তুষ্ট জিদান

দলের খেলায় সন্তুষ্ট জিদান
দলের খেলায় সন্তুষ্ট জিদান

লা লিগায় গেতাফের বিপক্ষে রিয়াল মাদ্রিদ পয়েন্ট হারানোয় স্বাভাবিকভাবে হতাশ জিনেদিন জিদান। তার দলের ভালো কিছু প্রাপ্য ছিল বলে মনে করেন তিনি। তবে ম্যাচটিতে শিষ্যদের খেলায় সন্তুষ্ট দলটির ফরাসি কোচ।
বৃহস্পতিবার ম্যাচটি গোলশূন্য ড্র হয়। অগাস্টে ঘরের মাঠে এই দলকেই ২-০ গোলে হারিয়ে লিগ শুরু করেছিল রিয়াল।

লিগে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে থাকা রিয়াল দুইয়ে থাকা আতলেতিকো মাদ্রিদের চেয়ে ছয় পয়েন্ট পিছিয়ে আছে। শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে ব্যবধান ১৫ পয়েন্টের।
লিগে নিজেদের শেষ ১৩ ম্যাচে মাত্র একটি হারের মুখ দেখা গেতাফের প্রশংসা করে রিয়ালের ওয়েবসাইটে জিদান বলেন, “আমরা ভালো খেলেছি এবং আমাদের আরও অনেক বেশি প্রাপ্য ছিল। গোল করার বেশ কিছু সুযোগ আমরা পেয়েছিলাম, বিশেষ করে প্রথমার্ধে। আমরা যেভাবে খেলেছি, তাতে আমি খুশি, ৃ কিন্তু ফলাফল নিয়ে নই।”

“গেতাফে যখন চতুর্থ স্থানে আছে, এর পেছনে অবশ্যই কারণ আছে। তারা ভালো করছে। তারা ৫৫ পয়েন্ট অর্জন করেছে এবং মাত্র চারটি ম্যাচ বাকি আছে। আপনাদের তাদেরকে অভিনন্দন জানাতে হবে এবং আশা করতে হবে, তারা যেন যতটা সম্ভব পয়েন্ট তালিকার উপরের দিকে থেকে লিগ শেষ করে।”
৩৪ ম্যাচে ২০ জয় ও পাঁচ ড্রয়ে রিয়ালের সংগ্রহ ৬৫ পয়েন্ট। মঙ্গলবার আলাভেসকে ২-০ গোলে হারিয়ে শিরোপা ধরে রাখার খুব কাছে পৌঁছে যাওয়া বার্সেলোনার পয়েন্ট ৮০।