তৃণমুল নেতা কর্মীরাই হলো আওয়ামীলীরে মুল শক্তি: রেলপথ মন্ত্রী

তৃণমুল নেতা কর্মীরাই হলো আওয়ামীলীরে মুল শক্তি: রেলপথ মন্ত্
তৃণমুল নেতা কর্মীরাই হলো আওয়ামীলীরে মুল শক্তি: রেলপথ মন্ত্

নজরুল ইসলাম, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি:
রেলপথ মন্ত্রী,বাংলাদেশ আওয়ামীলীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মো.নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন,তৃণমুল নেতা কর্মীরাই হলো আওয়ামীলীগের মুল শক্তি। এই শক্তিকে সুসংগঠিত করে স্বচ্ছতার সঙ্গে অতন্দ্র প্রহরির মত জন সেবায় কাজ করবে হবে।

তিনি মঙ্গলবার বোদা মহিলা মহাবিদ্যালয় চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগ বোদা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন,দলের পদ হলো একটি দায়িত্ব। এটি কোন সুযোগ সুবিধার নয়। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধান মন্ত্রীর নেতৃত্বে মানুষের কল্যানে কাজ করতে হবে। মন্ত্রী জনগনের কাছাকাছি থেকে তাদের ভালবাসা জয় করে জননেত্রী শেখ হাসিনার উন্নত দেশ গড়ার কাজে সহযোগীতা করতে দলের নেতা কর্মীদের প্রতি আহবান জানান।,

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে কাউন্সিল উপলক্ষ্যে প্রথম অধিবেশনের সভায় অন্যানের মধ্যে পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, সাধারণ সম্পাদক ও পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্্রাট, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্বাস আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অবসর প্রাপ্ত অধ্যাপক ফারুক আলম টবি,আওয়ামীলীগ নেতা রবিউল আলম সাবুল,মকলেছার রহমান জিল্লু ও মিজানুর রহমান বক্তব্য রাখেন।

এর আগে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে এবং বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে পরিবেশন করা হয় সংগীত। সম্মেলন উপলক্ষে আয়োজন ছিল বনাঢ়্য। কাউন্সিল অধিবেশনের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,তাঁর পরিবারের সদস্য,জাতীয় চার নেতা,শহীদ মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের প্রয়াত নেতা কর্মীদের স্মরনে এবং রুহের মাগফেরাত ও আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা কর্মসুচি পালন করা হয়। সম্মেলনে উপলক্ষে বোদা উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌর সভার কয়েক হাজার আওয়ামীলীগ নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুনঃ