তারাগঞ্জে বিআরটিসি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ আহত ১৭

তারাগঞ্জে বিআরটিসি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ আহত ১৭

স্টাফ রিপোর্টার, তারাগঞ্জ : রংপুরের তারাগঞ্জ উপজেলায় বিআরটিসি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ড্রাইভার নিহত ও আহত হয়েছে ১৭জন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় রংপুর-দিনাজপুর মহাসড়কের বামনদীঘি বাসষ্ট্যান্ড নামক স্থানে এ ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, বগুড়া থেকে ছেড়ে আসা দিনাজপুর গামী বিআরটিসি (কুমিল্লা ব-১১-০০২৩) ও সৈয়দপুর থেকে ছেড়ে আসা ঢাকা গামী বেগুন বোঝাই রিয়ামনি নামের একটি ট্রাক (ঢাকা মেট্রা-১২-১২০৯) ঘটনাস্থল বামনদীঘি নামক স্থানে পৌছলে তাদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বিআরটিসির অজ্ঞাতনামা ড্রাইভার ঘটনাস্থলে নিহত হয় এবং আহত হয় ১৭জন। এদের মধ্যে স্থানীয় তারাগঞ্জ হাসপাতালে ১০জন এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৭ জন চিকিৎসাধীন রয়েছে। আহত ব্যক্তিরা হলেন তেতুলিয়া পঞ্চগড়ের রবিউল ইসলাম (৩৭), ঠাকুরগাঁওয়ের রুহুল আমিন (৩০), দিনাজপুর রানীর বন্দর পাকের হাটের টিউলিভ খাতুন (২৫),

নীলফামারী সৈয়দপুর সর্দ্দারপাড়ার আব্দুল আহাদ (২৪), রংপুরের বদরগঞ্জের মহুয়াগাছা গ্রামের বাবুল পরাণ (৫৫), নীলফামারী কিশোরগঞ্জ নয়ান খালের আতিকুল ইসলাম (১৪), মোকাব্বির (১০), পঞ্চগড় হারো ভাষা গ্রামের মিজানুর রহমান (২৬), গাইবান্ধা সুন্দরগঞ্জের রমু বেগম (২৫) সহ অজ্ঞাতনামা আরো ৭জন।

এ ঘটনায় ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের পাশাপাশি তারাগঞ্জ ফায়ার সাভির্স ও সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা আহত ব্যক্তিদের উদ্ধার কাজে সহযোগীতা করেছেন। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম। তারাগঞ্জ থানা ওসি জিন্নাত আলী জানান,বিআরটিসির ড্রাইভার নিহত হয়েছে, এখন পর্যন্ত নাম জানা যায় নি। ১৭ জন আহত হয়েছে, আহতদের তারাগঞ্জ ও রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুনঃ