ডোমারে চলাচলের রাস্তায় গর্ত করে দিল ভুমি দশ্যুরা

ডোমারে চলাচলের রাস্তায় গর্ত করে দিল ভুমি দশ্যুরা
ডোমারে চলাচলের রাস্তায় গর্ত করে দিল ভুমি দশ্যুরা

আসাদুজ্জামান(হিল্লোল) ডোমার ( নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর ডোমারে চলাচলের রাস্তায় গর্ত করে দিয়েছে ভুমি দশ্যুরা। এতে করে এলাকাবাসী চরম দূর্ভোগে পড়েছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের দক্ষিন আমবাড়ী গ্রামের মৃত সলেমান আলীর ছেলে ভুমিদশ্যু হাচানুর রহমান (৪৫) বুলবুল ইসলাম(৪০) ও হামিদুল ইসলাম (৩৫) দীর্ঘদিন থেকে এলাকার নিরীহ মানুষের উপর জোর পূর্বক জমি দখলসহ বিভিন্ন অপকর্ম করে আসছে।

তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে গেলে লাঠি ,শোঠা নিয়ে গ্রামের মানুষের উপর চড়াও হয়। হাচেনুর, বুলবুল ও হামিদুল রবিবার বিকেলে শত্রুতার জেরে ওই গ্রামের চলাচলের রাস্তায় গর্ত করে দেয়ায় গ্রামের হাজারো মানুষ চরম দুর্ভোগে পড়েছে। প্রতিবেশী মৃত মতিয়ার রহমানের ছেলে গোলাম মোস্তফা বলেন, হাচিনুর, বুলবুল, হামিদুল আমাদের চলাচলের রাস্তা ইচ্ছা কৃতভাবে গর্তকরে দেয়। এতে করে আমরা সাইকেল ভ্যান নিয়ে চলাচল করতে পারছিনা, আমরা চরম বিপাকে পড়েছি।

এ বিষয়ে হাচিনুরের সাথে কথা বলতে গেলে, উত্তেজিত হয়ে বলেন, আমার নিজের জমিতে আমি গর্ত করেছি এতে কার কি আসে যায়। কেউ রাস্তা দিয়ে হাঁটতে চাইলে রাস্তা টাকা দিয়ে কিনে নিয়ে হাটুক বলে সাফ জানিয়ে দেয়। বিষয়টি সমাধানে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

আপনার মতামত লিখুনঃ