হোম রংপুর বিভাগ রংপুর ডিসি অফিসে পদবী ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে কর্মচারীদের কর্মবিরতি

ডিসি অফিসে পদবী ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে কর্মচারীদের কর্মবিরতি

ডিসি অফিসে পদবী ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে কর্মচারীদের কর্মবিরতি
ডিসি অফিসে পদবী ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে কর্মচারীদের কর্মবিরতি

ইমরোজ ইমু ॥ রংপুর ডিসি অফিস, উপজেলা ও ভূমি অফিসের কর্মচারীদের পদবী ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে ৩য় দিন কর্মবিরতি পালন।

রংপুরে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী ভুমি কমিশনারের কার্যালয়ে কর্মরত কর্মচারীদের (১৩-১৬) পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে কর্মবিরতি পালন করেন সকল কর্মচারীরা।

গতকাল বুধবার রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সকাল ৯ টা থেকে ১২ টা পর্যন্ত তিন ঘন্টার এ কর্মবিরতি পালন করা হয়।

কর্মবিরতিকালে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি রংপুর জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন সরকার, সদস্য রোকসানা , রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ের কর্মচারী সমিতির সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক আল ফারুক, উপজেলার পক্ষ থেকে আবু সোহেল, প্রমুখ।

কর্মবিরতিকালে সকল কর্মচারী হাজিরা খাতায় স্বাক্ষর করে নিজ নিজ কর্মস্থলের কার্যক্রম থেকে বিরত থাকে এবং কর্মবিরতিতে অংশ নেন। এসময় নেতৃবৃন্দ বলেন, পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আগামী ২২ ও ২৩ জানুয়ারী সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত তিন ঘন্টা, ২৭ ও ২৮ জানুয়ারী সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ৪ ঘন্টা কর্মবিরতি চলবে।

পর্যায়ক্রমে কর্মবিরতি পালন করার পরও যদি দাবি বাস্তবায়ন করা না হয়, তাহলে ২৮ মার্চ দাবী আদায়ের জন্য মহাসমাবেশের মাধ্যমে পরবর্তী কর্মসূচী ঘোষণা করা হবে।