ডিমলায় আল্লাহকে অপমাননাকর পোষ্ট ফেইসবুকে প্রচার করায় ছাত্রদের বিক্ষোভ মিছিল

ডিমলায় আল্লাহকে অপমাননাকর পোষ্ট ফেইসবুকে প্রচার করায় ছাত্রদের বিক্ষোভ মিছিল

নীলফামারী ডিমলা প্রতিনিধি- নীলফামারী ডিমলায় এক প্রভাষক প্রযুক্তি সম্পূর্ন যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আল্লাহতালাকে নিয়ে কটাক্ষ করে অপমাননাসরুপ কুটক্তি করে ফেইসবুকে গত ১৩ সেপ্টেম্বর একটি পোষ্ট তার অহমহর ইরহধৎ ইরফফযৎধযর আইডি থেকে পোষ্ট ছাড়েন তিনি ।

এই নিয়ে ডালিয়া তিস্তা ডিগ্রী কলেজের শিক্ষার্থীরা চরম ক্ষোভ প্রকাশ করেছে এবং তারা বিক্ষুদ্ধ হয়ে সকল ছাত্র/ছাত্রীদের সমন্বয়ে বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরন করেন। ১৮ সেপ্টেম্বর, বুধবার সকাল ১০টায় খালিশা চাপানী ইউনিয়নের তিস্তা ডিগ্রী কলেজ মহাবিদ্যালয়ে এই ঘটনা ঘটে ।

বিক্ষুদ্ধ শিক্ষর্থীদের কাছ থেকে জানা গেছে নীলফামারী ডিমলা উপজেলায় তিস্তা ডিগ্রী কলেজে বাংলা প্রভাষক ভূগু রাম চক্রবর্তী , পিতামৃতঃ অশকা নন্দ চক্রবর্তী , গ্রামঃ খালিশা চাপানী , ওয়ার্ড নং-০৭,

তিনি আল্লাহ্ কে নিয়ে লেখেন ভূল করেছে আল্লায়, শুধরে দিচ্ছে মোল্লায়, আল্লাহ্ যতি সর্বশক্তিমান হতো, ইসলাম যদি সত্যি হতো, তাহলে মুসলিম বাচ্চারা খাৎনা’সহ জন্ম গ্রহন করতো!!

 তার এই অশালীল কটক্ষ বাণীর প্রতিবাদে বিক্ষোভকারীরা বলেন ধর্ম যার যার, রাষ্ট্র সবার, তারা আরও বলেন যে শিক্ষক অসম্প্রায়িক কথার শিক্ষা দেয়, সেই শিক্ষকই যদি সাম্প্রদায়িকতা নিয়ে টানাটানি করে তাহলে ছাত্ররা কি শিখবে? অতএব, আজকে এই বিক্ষোভ থেকে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি এবং তা না হলে আমরা লাগাতর আন্দোলনে যাব।

আপনার মতামত লিখুনঃ