ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০
ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ জনে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২২জন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল ৮ টার দিকে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের বড়খোচাবাড়ি বলাকা উদ্যান এলাকায় এ ঘটনা ঘটে।

“দুর্ঘটনায় ঘটনাস্থলে মিনিবাসের চালক চায়নাসহ পাঁচ জন, সদর হাসপাতালে নেওয়ার পর চার জন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও এক জন মারা যায়।  নিহতরা হলেন, ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার বিপুল চন্দ্র (৩৫), আব্দুল আব্দুর রহমান (৪৫), আনোয়ারা (৪৫), কামরুন্নেসা (৪০), মোস্তফা (৪৫), তার স্ত্রী ফাতেমা বেগম (৪০), বীরগঞ্জ উপজেলার গলিরামের মঙ্গলী রানী (৭০), একই এলাকার মনেস্বরের স্ত্রী জবা (৩৫), আব্দুল মজিদ (৩৬) ও সরস্বতী সাহা (৫০)।”

আহত ২২ জনকে রংপুর মেডিকেল কলেজ ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার পর ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে ৩ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ সড়কের যানবাহন চলাচল স্বাভাবিক করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মোটরসাইকেল ও স্যালো ইঞ্জিনচালিত ভটভটিকে বাঁচাতে গিয়ে নৈশ্য কোচ ও মিনিবাসটি দুর্ঘটনার কবলে পড়ে।

এদিকে দুর্ঘটনায় হতাহতদের দেখতে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে যান জেলা প্রশাসক কেএম কামরুজ্জামান সেলিম, সিভিল সার্জন আনোয়ারুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এসময় আহতদের সু-চিকিৎসার সার্বিক সহায়তার জন্য স্বাস্থ্য বিভাগকে নির্দেশ দেন প্রশাসনের শীর্ষ এই কর্মকর্তা। এসময় নিহতের পরিবারকে ১০ হাজার টাকা সহায়তা করার ঘোষণা দিয়েছে ঠাকুরগাঁও জেলা প্রশাসক।

আপনার মতামত লিখুনঃ