টেকনাফে দুটি ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

টেকনাফে দুটি ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

কক্সবাজারের টেকনাফে পুলিশের দুটি কথিত বন্দুকযুদ্ধে তিন জন ডাকাত ও একজন ইয়াবা কারবারি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

আজ শনিবার ভোররাতে টেকনাফ উপজেলার নুরউল্লাহঘোনা পাহাড় ও মেরিন ড্রাইভ সড়কের দরগাপাড়া এলাকায় বন্দুকযুদ্ধ দুটি ঘটে বলে পুলিশের দাবি।টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস জানান, নিহতরা হলেন— মো. জুনায়েদ (৩৬), আয়ুব (৩০), মেহেদী হাসান (৩৫) ও ইমরান (৩২)।

এ সময় একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ পাঁচ পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। এ ছাড়া ঘটনাস্থল থেকে সাতটি দেশি বন্দুক, পাঁচটি কিরিচ, ২৫টি গুলি উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেন ওসি প্রদীপ কুমার। ।

প্রদীপ কুমার দাস জানান, গতকাল শুক্রবার রাতে টেকনাফ উপজেলার নুরউল্লাহঘোনা পাহাড়ি এলাকায় একাধিক মামলার পলাতক আসামি আবদুল হাকিম ডাকাত, কুতুবদিয়া থানাসহ বিভিন্ন থানার দূর্ধর্ষ পলাতক আসামি জুনায়েদ ডাকাত, আয়ুব ডাকাত, মোস্তাক ডাকাতসহ ১০ থেকে ১৫ জন ডাকাত অবৈধ অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে পুলিশ।

এ সময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল এলোপাতাড়ি গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাতের গুলিতে অতিরিক্ত পুলিশ সুপার রেজোয়ান, ওসি প্রদীপ, পুলিশ পরিদর্শক মানস বড়ুয়া, সহকারী উপপরিদর্শক সজিব ও কনস্টেবল মেহেদী গুলিবিদ্ধ হন। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুনঃ